sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬


তামাকমুক্ত হসপিটালিটি সেক্টর কৌশলপত্র বাস্তবায়নে লিখিত নির্দেশনায় গুরুত্বারোপ

০৫:৫৯পিএম, ২২ জুলাই ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকা আহ্ছানিয়া মিশন ও ক্যাম্পেইন ফর টোব্যাকো ফ্রি কিডস্ এর সহযোগিতায় তামাকমুক্ত হসপিটালিটি সেক্টর কৌশলপত্র বিষয়ক ওরিয়েন্টেশন সভা আয়োজিত হয়েছে।

আজ ২২ জুলাই, বেলা ১১.৩০ টায়, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও অতিরিক্ত সচিব ড. ভুবন চন্দ্র বিশ্বাস।

তিনি বলেন, বোর্ডের সহযোগী সংস্থাগুলোকে তামাকমুক্ত হসপিটালিটি সেক্টর কৌশলপত্র বাস্তবায়নে লিখিত নির্দেশনা প্রদান করা হবে এবং ট্যুরিজম বোর্ডের আওতাধীন সকল ভবন ও স্থাপনাগুলো হবে শতভাগ ধূমপানমুক্ত।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেলের সমন্বয়কারী মো: খাইরুল আলম শেখ তামাকমুক্ত হসপিটালিটি সেক্টর কৌশলপত্র বাস্তবায়নে লিখিত নির্দেশনা প্রদানে গুরুত্ব আরোপ করেন।

তামাকমুক্ত হসপিটালিটি সেক্টর কৌশলপত্র তথ্যচিত্র উপস্থাপন করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সহকারী পরিচালক ও তামাক নিয়ন্ত্রণ প্রকল্পের সমন্বয়কারী মো: মোখলেছুর রহমান। সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বোর্ডের সহযোগী বিভিন্ন সংস্থার প্রতিনিধি এবং বিভিন্ন তামাকবিরোধী সংগঠনের প্রতিনিধিগণ।

বিজনেস আওয়ায়/২২জুলাই,২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

রাজধানীতে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার
রাজধানীতে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

উপরে