ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬


স্বামীর অনুরোধে ফিরছেন বিপাশা

২০১৯ জুলাই ২৭ ১৮:২১:৩০


বিনোদন ডেস্ক : স্বামী তৌকীর আহমেদের অনুরোধেই আবারও ফিরছেন বিপাশা হায়াত। তবে অভিনয়ে নয় ঈদের জন্য নতুন একটি নাটক লিখেছেন তিনি। এটা ভক্তদের জন্য সুসংবাদ।

বিপাশা সাংবাদিকদের জানান, পরিচালক ও অভিনয়শিল্পী স্বামী তৌকীর আহমেদের অনুরোধেই এই নাটক লিখেছেন তিনি। আনন্দ নিয়েই লেখার কাজ করেছি।

তিনি বলেন, আমি সব সময় তৌকীরের কাছে আমি কৃতজ্ঞ। কারণ, সে সব সময় আমাকে একটা সৃজনশীল প্রক্রিয়ার মধ্যে রাখে কোনো না কোনোভাবে।

বিপাশার লেখা স্বর্ণলতা নাটকের পরিচালক তৌকীর আহমেদ। পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন তৌকীর, সহশিল্পী মম। ঢাকার বাইরে রাজেন্দ্রপুরে নাটকটির শুটিং শেষ হয়েছে। আরটিভিতে ঈদে দেখানো হবে এই নাটক।

বিপাশা হায়াত একজন বাংলাদেশী অভিনেত্রী। বাংলাদেশের টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্রের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় তাকে।

তিনি বিখ্যাত টিভি অভিনেতা আবুল হায়াতের কন্যা। তার ছোট বোন নাতাশা হায়াতও একজন টিভি অভিনেত্রী। বিপাশা হায়াত জনপ্রিয় অভিনেতা, নাট্য ও চলচ্চিত্র পরিচালক তৌকির আহমেদের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।

নব্বইয়ের দশকে জনপ্রিয় অনেক টিভি নাটকে অভিনয়ই তাকে বাংলাদেশের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে সুপ্রতিষ্ঠিত করেছে । মঞ্চনাটকেও তিনি সমানভাবে সফল ছিলেন।

বিজনেস আওয়ার/২৭ জুলাই, ২০১৯/এ

উপরে