ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬


বিপিএলের দিনক্ষণ চূড়ান্ত

২০১৯ জুলাই ২৮ ০৮:৫৭:৩১

স্পোর্টস ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর গত বছর থেকে পিছিয়ে নিয়ে আসা হয়েছিল এ বছরের শুরুর দিকে। তাই চলতি বছরে দুইটি আসর দেখতে পাচ্ছেন ক্রিকেট ভক্তরা।

শনিবার (২৭ জুলাই) বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৬ ডিসেম্বর শুরু হবে বিপিএলের সপ্তম আসর। আর উদ্বোধনী অনুষ্ঠানটি হবে ৩ ডিসেম্বর।

বন্য দুর্গতদের সাহায্যের জন্য অর্থ দেয়ায় গত আসরের উদ্বোধনী অনুষ্ঠান করেনি বিসিবি। তবে আবার জমকালো উদ্বোধনের চিন্তা করা হচ্ছে বলে জানা গেছে। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে।

চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে হয়েছিল বিপিএলের ষষ্ঠ আসর। মূলত জাতীয় নির্বাচনের কারণেই গত আসরটি পিছিয়ে এ বছর নিয়ে আসা হয়। ফলে একই বছর বিপিএলের দুটি আসর দেখতে পাচ্ছেন ক্রিকেট ভক্তরা।

বিপিএলের আসন্ন আসরকে সামনে রেখে ইতোমধ্যে দলগুলো নিজেদের গুছিয়ে নিতে শুরু করেছে। আইকন ক্রিকেটাররাও দলবদল শুরু করে দিয়েছেন।

চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছেড়ে খুলনা টাইটান্সে যোগ দিয়েছেন ওপেনার তামিম ইকবাল। আর চিটাগং ভাইকিংস ছেড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিয়েছেন মুশফিকুর রহিম। এছাড়া বেশ নামি দামি ক্রিকেটারদের দলে ভিড়িয়ে চমক দিচ্ছে দলগুলো।

বিজনেস আওয়ার/২৮ জুলাই, ২০১৯/এ

উপরে