ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬


হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষে আজ মাঠে নামবে টাইগাররা

২০১৯ জুলাই ৩১ ০৮:৩০:৪৪

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া করেছে বাংলাদেশ। বুধবার (৩১ জুলাই) শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে টাইগাররা।

এদিকে হোয়াইটওয়াশ এড়াতে হলে এই ম্যাচে জিততেই হবে তামিম-মুশফিকদের। তাই এ ম্যাচে জিততে মরিয়া বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল।

সিরিজের শেষ ম্যাচটি জিততে আশাবাদী তামিম বলেন, আমরা সিরিজ হেরে গেছি। নিজেদের আত্মতৃপ্তির জন্য হলেও শেষ ম্যাচটি জেতা উচিত। দেশে সবাই প্রত্যাশা করছে অন্তত একটা জয় নিয়ে ফেরার।

প্রথম ম্যাচ ৯১ রানে এবং দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে হেরেছে বাংলাদেশ। তবে সেই দুই ম্যাচে ভালো কিছু করার সুযোগ ছিল বলেও মনে করেন বাংলাদেশ অধিনায়ক।

তামিম বলেন, প্রথম দুই ম্যাচেই আমাদের সুযোগ ছিল, চাইলে তা কাজে লাগাতে পারতাম। কিন্তু আমরা নিজেদের ভুলেই সেটা পারিনি। ভুলগুলো শুধরে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

আগের দুই ম্যাচে নিজেদের ভুলগুলো নিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন, আমরা প্রথম দুই ম্যাচে তিন বিভাগেই বাজে খেলেছি। ব্যাটিংয়ে ভালো শুরু আশা করেছিলাম, তেমনটা পারিনি।

আবার বোলিংয়েও তেমন কিছু করতে পারিনি। ফিল্ডিং ছিল বাজে। তাই আমরা প্রত্যেকেই ব্যর্থতার জন্য দায়ী। শেষ ম্যাচে কিছু পেতে হলে তিন বিভাগকেই ভালো করতে হবে।

বিজনেস আওয়ার/৩১ জুলাই, ২০১৯/এ

উপরে