ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬


ফের শাকিবের ছবিতে তনামি

২০১৯ আগস্ট ০৫ ১৩:০৩:৫৯



বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির উঠতি নায়িকা তনামি হক। রোজার ঈদে শাকিব খানের 'পাসওয়ার্ড' ছবিতে অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন তিনি। ওই ছবিতে তনামির অভিনয়ের প্রশংসা করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ঠরা।

পাসওয়ার্ড'র সাফল্যর পর কুরবানি ঈদেও বড় পর্দায় দেখা যাবে তনামিকে। শাকিবের 'মনের মতো মানুষ পাইলাম না' ছবিতে দেখা যাবে তাকে। ছবিতে তনামির চরিত্রের নাম জান্নাত।

এ প্রসঙ্গে তনামি বলেন, শাকিব ভাইয়ের নতুন ছবি 'মনের মতো মানুষ পাইলাম না'তে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। স্বল্প সময়ের জন্য পর্দায় থাকলেও আশা করি দর্শকের ভালো লাগবে।

তনামি আরও বলেন, 'পাসওয়ার্ড' ছবিতে অভিনয়ের সুবাদে এরইমধ্যে বেশ কয়েকটি ছবিতে নায়িকা চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। তবে গল্প পছন্দ হয়নি বলে কাজগুলো ছেড়ে দিয়েছি।

এই অভিনেত্রীর ভাষায়, গৎবাঁধা গল্পে কাজ করে কাজের সংখ্যা না বাড়িয়ে বুঝে শুনে ভালো গল্পের ছবিতে কাজ করতে চাই। নতুন দুইটি ছবির ব্যাপারে কথা চলছে। সব কিছু ফাইনাল হলে তারপর জানাবো।

হলে গিয়ে 'মনের মতো মানুষ পাইলাম না' ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে তনামি দর্শকদের উদ্দেশ্যে বলেন, আপনারা হলে গিয়ে ছবিটি দেখলে অনেক বার্তা পাবেন। এ ছবিতে একটি বার্তা দেয়ার চেষ্টা করা হয়েছে। আশা করি সকলের ভালো লাগবে ছবিটি।

বিজনেস আওয়ার/০৫ আগস্ট, ২০১৯/এ

উপরে