ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬


তবে কি বার্তেই ফিরছেন নেইমার?

২০১৯ আগস্ট ০৭ ১৩:০৫:৫০

স্পোর্টস ডেস্ক : তবে কি বার্তেই ফিরছেন নেইমার? ক্লাবটির ঘনিষ্ঠ স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক আলবার্ট রগের দাবি, ব্রাজিলিয়ান সুপারস্টারকে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে নিজেদের দলে ভেড়াচ্ছে বার্সা। তবে সেটা বদলাবদলিতে।

নেইমারের জন্য ইভান রাকিতিচকে ছাড়তে রাজি বার্সেলোনা। তবে নেইমারের যে দাম, তাতে পিএসজি তারকাকে দলে টানতে রাকিতিচের সঙ্গে বাড়তি টাকাও যোগ করতে হবে তাদের।

বার্সেলোনা নেইমারকে আপাতত ধারে দলে নিতে চায়। এরপর ২০২০-২১ মৌসুমে চুক্তি হবে স্থায়ীভাবে। ২০১৭ সালে বার্সেলোনা থেকে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ছুটিয়ে আনতে পিএসজি খরচ করেছিল ২২২ মিলিয়ন ইউরো।

এরপর জল অনেকদূর গড়িয়েছে। ক্লাবের সঙ্গে সম্পর্ক আগের মতো না থাকায় প্রকাশ্যেই নেইমার জানিয়ে দিয়েছেন, পিএসজি ছাড়তে চান। এদিকে নেইমারকে ফেরানোর আগ্রহ আছে বার্সেলোনার।

খবর বেরিয়েছে, বার্সা সুপারস্টার মেসিই নাকি খুব করেই ফেরত চাইছেন এই ফরোয়ার্ডকে। তবে বার্সার এই আগ্রহের সঙ্গে দামে মিলছিল না। পিএসজি যে চড়া মূল্য থেকে সরে আসেনি!

যে ক'টি ক্লাব নেইমারকে চেয়েছে, তার মধ্যে সবার উপরে বার্সেলোনা। কিন্তু স্প্যানিশ জায়ান্টদের কাছে দাবি করা হয়েছিল ৩০০ মিলিয়ন ইউরো। এত দাম দিয়ে আবার নেইমারকে কেনাও কষ্টকর বার্সার জন্য। তাই কথাবার্তা এগোয়নি।

পরে আবারও খবর বেরোয়, নেইমারের দাম কমিয়ে ১৮০ মিলিয়ন ইউরো করে দিয়েছে পিএসজি। তারা পুরো টাকাটাই নগদ চাইছিল, ফলে কারো সঙ্গে বনিবনা হয়নি।

মঙ্গলবার সাংবাদিক রগের লেখা প্রতিবেদন অনুযায়ী, ব্রাজিলিয়ান উইঙ্গারকে এবার বদলাবদলিতে রাজি হয়েছে পিএসজি। বার্সা থেকে তারা চায় ইভান রাকিতিচকে। তার সঙ্গে টাকা জুড়ে দিতে হবে।

বিজনেস আওয়ার/০৭ আগস্ট, ২০১৯/এ

উপরে