sristymultimedia.com

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


পঞ্চম বিয়ে করলেন সালাউদ্দিন লাভলু

০৩:৩৬পিএম, ১৪ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক : এক শিক্ষিত বউকে কব্জা করতে গিয়ে শুধু চার বউকে হারাতেই হয়নি। জনতার হাতে উত্তম-মধ্যমও খেতে হয়েছিলো সালাহউদ্দিন লাভলুকে। তাতেও তার শিক্ষা হয়নি। তিনি আবার মরিয়া হয়ে ওঠেন বিয়ের জন্য।

একে একে হাসিমনি, রোজিনা, খুকি ও ফুলবানুকে তো বিয়ে করেই, নতুন করে ফাঁদে ফেলে শিক্ষিত বউ পাপিয়াকে। লুতফা ফকিরের খায়েস যেই শিক্ষিত বউয়ের জন্য একদিন তাকে বাড়িঘর ছাড়তে হয়েছিলো সেই শিক্ষিত বউসহ পাঁচ বউ নিয়ে লুতফা ফকির বাড়ি ফিরবেন।

শেষ পর্যন্ত কি লাভলু তার সে খায়েস পূর্ণ করতে পারবেন? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে ৭ পর্বের ধারাবাহিক ‘অতঃপর শিক্ষিত বউ’ নাটকে। যেখানে সালাহউদ্দিন লাভলু অভিনয় করেছেন লুতফা ফকির চরিত্রে।

এরই মধ্যে নাটকটির দুটি পর্ব প্রচার হয়েছে। সেটি বেশ আলোচনায় এসেছে। রোমান্টিক কমেডি গল্পের এই নাটকটি পরিচালনা করেছেন নন্দিত নির্মাতা সালাহউদ্দিন লাভলু। নাটকের কেন্দ্রীয় চরিত্রেও থাকবেন তিনি।

এই নাটকটিতে আরও অভিনয় করেছেন নিলয়, শশী, গোলাম ফরিদা ছন্দা, আহসানুল হক মিনু, মৃণাল দত্ত, হিমি আহসান, আশরাফুল আশিস, সায়রা স্মৃতি, মিথিলা, সুকন্যা ইসলাম প্রমুখ। বাংলাভিশনে নাটকটি ঈদের দিন থেকে প্রচার হচ্ছে প্রতিদিন রাত ১১টায়।

বিজনেস আওয়ার/১৪ আগস্ট, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে