sristymultimedia.com

ঢাকা, শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬


এবার বাংলাদেশের ছবিতে সানি লিওন

১২:৩৯পিএম, ২০ আগস্ট ২০১৯


বিনোদন ডেস্ক : এবার বাংলাদেশি ছবির আইটেম গানে দেখা যাবে বলিউড তারকা সানি লিওনকে। ছবির নাম ‘বিক্ষোভ’। ছবিটি শাপলা মিডিয়া প্রযোজনা করতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

জানা গেছে, বর্তমানে সেলিম খান ও শামীম আহমেদ রনি দুজনেই মুম্বাইয়ে রয়েছেন। চুক্তি স্বাক্ষরের পর সোমবার রাতে সেখান থেকে সানি লিওনের বক্তব্য সম্বলিত একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন সেলিম খান।

এ প্রসঙ্গে নির্মাতা রনি বলেন, বিক্ষোভ-এর আইটেম গানে সানি লিওন থাকবেন এটি নিশ্চিত। কয়েক সেকেন্ডের ওই ভিডিও বার্তায় সানি জানিয়েছেন, সেলিম খানের প্রযোজিত বিক্ষোভ ছবিতে তিনি পারফর্ম করতে যাচ্ছেন।

এদিকে রনি আগেই জানিয়েছিলেন যে, ‘বিক্ষোভ’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে। তার বিপরীতে কে থাকবেন সেটি এখনো চূড়ান্ত হয়নি। আগামী সেপ্টেম্বর মাসেই ‘বিক্ষোভ’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে বলেও জানান রনি। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ঢাকার রাজপথে সড়ক দুর্ঘটনা নিয়ে বিক্ষোভ ছবির ঘটনা আবর্তিত হয়েছে।

বিজনেস আওয়ার/২০ আগস্ট, ২০১৯/এ

উপরে