ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬


পূজোয় শাকিবের মুখোমুখি বাপ্পী

০১:৪৩পিএম, ২৪ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক : আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে মুক্তি পাবে 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২'। এই ছবিতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। দর্শক মাতাতে মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেন শাহ্‌’। দুর্গাপূজায় শাকিবের মুখোমুখি হচ্ছেন নায়ক বাপ্পী।

‘শাহেন শাহ্‌’ ছবির প্রযোজক সেলিম খান বলেন, দুর্গাপূজা অনেক বড় উৎসব। যে কারনে ৪ অক্টোবর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি। সেই হিসেবে আমরা প্রস্তুতি নিচ্ছি। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবে এই ছবিটি সবাইকে আনন্দ দেবে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, পূজাকে কেন্দ্র করে তেমন কোনো চলচ্চিত্র মুক্তি পায় না। যে কারণে আমরা চিন্তা করেছি, ছবিটি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় মুক্তি দেব।

উৎসবগুলোতে দর্শক বিনোদনমূলক ছবি দেখতে চায়। আমি এই ছবির মধ্যে দর্শকদের পূর্ণ বিনোদন দেব। ছবিতে এই প্রথম বাপ্পী চৌধুরীর সঙ্গে দর্শক তাঁকে দেখতে পাবেন। আশা করি, ছবিটি সবার পছন্দ।

‘শাহেন শাহ্‌’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া।

বিজনেস আওয়ার/২৪ মাগস্ট, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে