ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬


ফরিদপুর বাস খাদে পড়ে নিহত ৬

২০১৯ আগস্ট ২৪ ১৫:৩২:২৮

বিজনেস আওয়ার প্রতিবেদক (ফরিদপুর) : ফরিদপুরে ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। শনিবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।তবে তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঢাকা থেকে বরিশালগামী কমফোর্ট লাইন পরিবহনের বাসটি ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাছিম জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা খায়। সঙ্গে সঙ্গে কুমার নদে পড়ে গেলে ঘটনাস্থলেই এর ছয় যাত্রী নিহত হন।

বেলা আড়াইটার দিকে ধুলদি এলাকায় ঢাকা-ফরিদপুর মহাসড়কে হতাহতের এ ঘটনা ঘটে। তবে নিহতদের সংখ্যা বাড়তে পারে। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুঘটনার খরব পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, হাইওয়ে পুলিশ ও কোতোয়ালি থানার পুলিশসহ এলাকাবাসী গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়।

বিজনেস আওয়ার/২৪ মাগস্ট, ২০১৯/এ

উপরে