ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬


ফের ঢাকাই ছবিতে স্বস্তিকা

০৩:১০পিএম, ২৫ আগস্ট ২০১৯


বিনোদন ডেস্ক : দ্বিতীয়বারের মতো ঢাকাই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার স্বস্তিকা মুখার্জি। এর আগে ২০১০ সালে শাকিব খানের সঙ্গে 'সবার ওপরে প্রেম' ছবিতে জুটি বাঁধেন স্বস্তিকা।

দীর্ঘ নয় বছর এই অভিনেত্রীকে ঢাকার কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। নয় বছর পর আবারও বাংলাদেশি সিনেমায় নাম লেখাতে চলেছেন স্বস্তিকা। পরিচালক পারভেজ আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, কলকাতা গিয়ে স্বস্তিকার সঙ্গে চূড়ান্ত আলোচনা করেছি। তিনি ছবিটির ব্যাপারে খুবই আন্তরিক। তবে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হওয়াটা বাকি। সব ঠিক থাকলে আগামী জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

এখনো নাম নির্ধারণ না হওয়া চলচ্চিত্রটির চিত্রনাট্য করছেন কলকাতার পরিচালক ও চিত্রনাট্যকার দেবারতি। এটি একটি নারীপ্রধান চলচ্চিত্র হবে।

স্বস্তিকাও অভিনেত্রী হিসেবে নিজের যোগ্যতা প্রমাণ করে দিয়েছেন প্রতি পদে৷ ইদানীং অবশ্য মূল ধারার ছবিতে তাঁকে তেমন দেখা যায় না, পরীক্ষামূলক কাজেই স্বস্তিকার আগ্রহ বেশি ১৮ বছর বয়সে সংগীতশিল্পী প্রমিত সেনকে বিয়ে করেছিলেন স্বস্তিকা।

দুই বছরের মাথায় বিবাহবিচ্ছেদ হয়। স্বামীর বিরুদ্ধে শারীরিক অত্যাচারের অভিযোগ আনেন অভিনেত্রী। এরপর একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি।

বিজনেস আওয়ার/২৫ আগস্ট, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে