sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬


হাট ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করলো বিক্রয়-মিনিস্টার

০৩:৪৪পিএম, ২৮ আগস্ট ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম, ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন “বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার” এর বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করেছে। আজ বুধবার, ২৮ আগস্ট, ২০১৯ ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান সেমিনার হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলনে বিজয়ীদের সাথে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন, বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটপ্লেস, সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার নাজ হুসাইন এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া।

সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে এই নিয়ে পঞ্চমবারের মতো বিরাট হাট ক্যাম্পেইনটি পরিচালনা করে। এ বছর বিক্রয় গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই বিরাট হাট কন্টেস্ট এর আয়োজন করেছে। সারা দেশ থেকে গ্রাহক প্রতিযোগীদের মধ্য থেকে বাছাইকৃত ১৩ জন ভাগ্যবান বিজয়ী এবং মেম্বার প্রতিযোগীদের মধ্য থেকে বাছাইকৃত ৩ জন ভাগ্যবান বিজয়ীর হাতে পুরস্কার স্বরূপ রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, মাইক্রোওয়েভ সহ সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স প্রদান করা হয়। গ্রাহক প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন - মাজহারুন নবী পাঠান, শাকিল হোসেন এবং সারা ইসলাম, এবং মেম্বার প্রতিযোগিতার ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন- মনি ডেইরি ফার্ম-এর উদ্যোক্তা হাজী আনোয়ার হোসেন, রাজশাহী সিটি গরুর হাট-এর উদ্যোক্তা মোহাম্মাদ রাকিবুল ইসলাম এবং জ্যাজ কর্পোরেশন-এর উদ্যোক্তা আসাদুল্লাহ।

বিক্রয়-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন বলেন, “বিরাট হাট ক্যাম্পেইনে আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছি। কোরবানির ঈদ উপলক্ষে গ্রাহকদের চাহিদা প্রতি বছরই বৃদ্ধি পাচ্ছে। এ বছর আমাদের সাইটে ১০ হাজারেরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন ছিলো। প্রায় ১০০ জন মেম্বার আমাদের সাথে যুক্ত হয়ে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দিয়েছেন এবং বিক্রয় থেকে এ বছর কোরবানির মৌসুমে ৩ হাজারেরও বেশি পশু বিক্রি হয়েছে। গ্রাহকরা বিক্রয় থেকে তাদের পছন্দের গরু কিনে এবং বিক্রেতারা ঈদের আগেই তাদের খামারের পশু বিক্রির মাধ্যমে কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পেরেছেন বলে আমাদের দৃঢ় বিশ্বাস”।

বিক্রয়-এর হেড অব মার্কেটপ্লেস, সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার নাজ হুসাইন বলেন, “প্রতিবারের মতো এবারের বিরাট হাট ক্যাম্পেইনটিও ঈদে সকলের প্রত্যাশা পূরণ করেছে বলে আমার বিশ্বাস, গ্রাহক এবং মেম্বারদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা আনন্দিত। বিজয়ীরা যেন ঈদের পরেও তাদের আনন্দকে ধরে রাখতে পারে তার জন্যই চমৎকার সব পুরস্কারের আয়োজন করেছি আমরা। গ্রাহকদের এরকম বিপুল সাড়া আমাদেরকে ভবিষ্যতে আরও নতুন কিছু নিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করবে”।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “এরকম একটি গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। ঈদের নির্মল আনন্দকে আরেকবার ফিরিয়ে আনতেই ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় পুরস্কার। আমার বিশ্বাস, পছন্দের কোরবানি পশু আর সাথে মিনিস্টারের হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকদের ঈদ আনন্দকে দীর্ঘায়িত করেছে। আমাদের ভবিষ্যতেও এরকম গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে থাকার প্রচেষ্টা থাকবে”।

বিজনেস আওয়ার/২৮ আগস্ট,২০১৯/ আরআই

উপরে