ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬


বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উদযাপন করল 'বারভিডা'

২০১৯ আগস্ট ২৯ ১৭:৩৯:৩২

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বাংলাদেশে রিকন্ডিশন্ড মোটরযান আমদানি ও বিতরণ সেক্টরের একমাত্র জাতীয়ভিত্তিক বাণিজ্য সংগঠন “বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস্ ইম্পোর্টার্স এন্ড ডিলারস এসোসিয়েশন- বারভিডা” এক আলোচনা সভা ও দোয়া মাহফিলেরআয়োজন করেছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বারভিডা’র কেন্দ্রীয় কার্যালয় এবং চট্টগ্রামের আগ্রাবাদে অবস্থিত আঞ্চলিক কার্যালয়ে কোরান তেলাওয়াত ও জাতির পিতার জীবনের মহতি দিকগুলো নিয়ে আলোচনার আয়োজন করা হয়।

বিপুল সংখ্যক সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে শ্রদ্ধায় জাতির জনক ও তার পরিবারের সদস্যদের স্মরণ করেন এবং পরম করুণাময় আল্লাহর দরবারে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামণা করে মোনাজাত করা হয়।

আয়োজক সংগঠন বারভিডা’র প্রেসিডেন্ট আবদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালী জাতির স্বপ্নদ্রষ্টা এবং স্বাধীনতার রূপকার। ১৫ই আগষ্ট ১৯৭৫ সালে ঘাতকরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে বর্বরোচিত ভাবে হত্যা করা হয়। এ নৃশংস ঘটনা কেবল বাংলাদেশের ইতিহাসে নয়, পৃথিবীর ইতিহাসেও বিরল। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতির পিতার নাম দেশের লাখো কোটি বাঙ্গালীর অন্তরে চির অমলিন, অক্ষয় হয়ে থাকবে।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল ও এইচ.এন.এস অটোমোবাইলস এর স্বত্তাধিকারী জনাব মোহাম্মদ শহীদুল ইসলাম।

সভায় সাবেক প্রেসিডেন্ট মোঃ আনোয়ার হোসেন, মোঃ হাবিব উল্লাহ ডন, মোঃ আব্দুল হামিদ শরীফ, বর্তমান ভাইস প্রেসিডেন্ট মোহাঃ সাইফুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মোঃ জসিম উদ্দিন মিন্টু, ট্রেজারার মোহাম্মদ আনিছুর রহমান জয়েন্ট সেক্রেটারী জেনারেল এম. এ. হাসিব (হাসনু), পাবলিকেশন এন্ড পাবলিসিটি সেক্রেটারী ফরিদ আহমেদ, কালচারাল সেক্রেটারী বেনজির আহমেদ সহ প্রায় তিন শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/২৯ আগস্ট,২০১৯/ আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে