করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৬১
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮১
১০১৫৪০৩
৫৩০৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


জাপার কেন্দ্রীয় কাউন্সিল ২১ ডিসেম্বর

০৭:১৪পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। বুধবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে এক সভায় একথা জানান তিনি।

জিএম কাদের বলেন, আমরা সবসময় আইইবি এলাকায় কাউন্সিল করেছি। এবারও এ এলাকাতেই করতে চাই। তাই তারিখ পেছানো হয়েছে। নতুন তারিখের জন্য বুকিং দেওয়া হয়েছে।

কাদের বলেন, এরশাদ সাহেব যখন অসুস্থ ছিলেন, তখন অনেক প্রশ্ন উঠেছে, এরশাদ সাহেব মারা গেলে জাতীয় পার্টি থাকবে কিনা! ভেঙে যাবে কিনা, টুকরা টুকরা হবে যাবে কিনা!

অনেকে বলেছিলেন, এরশাদের অবর্তমানে দল ভেঙে চৌচির হয়ে যাবে। আমি বলেছিলাম হবে না। হয়েছে কি? হয়নি। শক্তি বৃদ্ধি পেয়েছি না কমেছে সেটা প্রমাণের দিন সামনে রয়েছে। তখন প্রমাণিত হবে।

কাদের বলেন, রাজনীতি করতে অর্থ লাগে। তবে অর্থের জন্য যে রাজনীতি সেটা দুর্বৃত্তায়নের রাজনীতি। এই রাজনীতি করতে চাই না। তবে ছাত্র সমাজের প্রয়োজনে যৌক্তিক খরচ যেটুকু লাগে তাতে সমস্যা হবে না, দেওয়া হবে।

জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর পরিচালনায় সাংগঠনিক সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

বিজনেস আওয়ার/১১ সেপ্টেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে