ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ

২০১৯ সেপ্টেম্বর ১৫ ০৯:২৬:৪৩

বিনোদন ডেস্ক : এক সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পারাজকে নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। পরিচালক সমিতিকে হেয় করে কথা বলার অভিযোগে এ নোটিশ পাঠানো হয়েছে। সমিতির মহাসচিব বদিউল আলম খোকন এ তথ্য জানান।

নোটিশে উল্লেখ আছে, একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে আপনি পরিচালক সমিতিকে হেয় প্রতিপন্ন করে দৈনিক কালের কণ্ঠসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় যে সাক্ষাৎকার প্রদান করেছেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি মনে করে।

উল্লেখিত সাক্ষাৎকারে আপনি সমিতিকে হেয় প্রতিপন্ন এবং শৃঙ্খলা ভঙ্গ করেছন। সমিতিকে হেয় প্রতিপন্ন করে আপনি যে সাক্ষাৎকার দিয়েছেন, সে বিষয়ে আপনি গণমাধ্যমে অদ্যবধি কোনো প্রতিবাদলিপি প্রেরণ করেননি বা দুঃখ প্রকাশও করেননি।

তাই সমিতি মনে করে আপনার সাক্ষাৎকারের বক্তব্যের বিষয়টি আপনি ইচ্ছাকৃতভাবে প্রদান করেছেন। এমতাবস্থায় গঠনতন্ত্রের ৫ (ক) ধারা মোতাবেক কেন আপনার সদস্যপদ বাতিল করা হবে না পত্রপ্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে উল্লেখিত বিষয়ে সমিতি বরাবর সন্তোষজনক ব্যাখ্যা প্রদানের জন্য অনুরোধ করা হলো।

বিষয়টি অতীব জরুরি। নোটিশের সঙ্গে দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় বাপ্পারাজের দেয়া সাক্ষাতকারটির কপি সংযুক্ত করে দেয়া হয়েছে।

এ ব্যাপারে বাপ্পারাজ বলেন, আমি নোটিশ পেয়েছি এবং যথাযথ উত্তরও পাঠিয়েছি। সময় হলে সব জানানো হবে।

উল্লেখ্য, কিছু দিন আগে চিত্রনায়ক শাকিব খান একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে পরিচালকদের বেকার বলার কারণে তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছিলো পরিচালক সমিতি। এরপর শাকিব দুঃখপ্রকাশ করায় নিষেধাজ্ঞা উঠিয়ে নেওয়া হয়।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে