ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


'সাকিব চলে যাওয়ায় আমাদের সমস্যা নেই'

২০১৯ সেপ্টেম্বর ১৫ ১০:৩৮:৩৬

স্পোর্টস ডেস্ক : হঠাৎ করে ঢাকা ডায়নামাইটস থেকে রংপুর রাইডার্সে যোগ দেন সাকিব আল হাসান। বিসিবির সঙ্গে ফ্র্যাঞ্চাইজিগুলোর চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় এই দলবদলের বৈধতা নিয়ে প্রশ্ন তোলে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বিশ্বসেরা অলরাউন্ডারের এই সিদ্ধান্ত নিয়ে এতদিন প্রকাশ্যে কোনও কথা বলেনি ঢাকার ফ্র্যাঞ্চাইজি। দেড় মাস পর সংবাদ সম্মেলনে এ ব্যাপারে নিজেদের প্রতিক্রিয়া জানালো সাবেক চ্যাম্পিয়নরা।

ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম জানান, বাঁহাতি অলরাউন্ডার চলে যাওয়ায় তাদের কোনও সমস্যা নেই। কিন্তু তাদের অন্তত জানিয়ে যেতে পারতেন তিনি।

ওবায়েদ বলেছেন, তিনি চলে গেছেন, তিনি একজন সেরা খেলোয়াড়। গত তিনটি বছর আমাদের সঙ্গে ছিলেন। তার ব্যক্তিত্ব অসাধারণ এবং খুব ভালো ক্রিকেটার। আমার দেখা বাংলাদেশের সেরা খেলোয়াড়দের একজন তিনি।

অন্য দলে যদি তিনি খেলতে চান, তাহলে সেটা আমি খুব সহজভাবে নিতে পারি। তিনি যদি অন্য দলে গিয়ে খেলেন, আমার কোনও সমস্যা নেই। তিনি এবং অন্য যে কোনও খেলোয়াড় সেটা করতে পারেন।

এই কর্মকর্তা প্রশ্ন রাখলেন, কিন্তু কিছু নীতিমালা ও নির্দেশনা আছে যেগুলো আমাদের অনুসরণ করা উচিত। অনেক ফ্র্যাঞ্চাইজি আগে নিয়ম নীতি ভেঙেছেন। (কিন্তু) আমরা কি এমন কিছু চেয়েছি যা বিপিএলের নীতিমালায় ছিল না?

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে