ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


সাভারে গুলিতে প্রাণ গেলো আ.লীগ নেতার

২০১৯ সেপ্টেম্বর ১৫ ১০:৪৯:৩৩

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকার সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে সাভারের কোটবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোটবাড়ি এলাকায় নিজ অফিস থেকে একই এলাকার বাড়িতে ফিরছিলেন। এসময় তারা একটি রাস্তার মধ্যে পৌঁছালে দুর্বৃত্তরা আব্দুল মজিদের মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আব্দুল মজিদ ও স্বপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাভার সদর ইউনিয়নের কোটবাড়ি এলাকার সাবেক মেম্বার মিকাইল মোল্লার বাড়ি-ঘর ভাংচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

সাভার মডেল থানার পরিদর্শক জাকারিয়া হোসাইন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

মজিদ হত্যায় জড়িতদের দ্রুত গেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে