ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


শুটিংয়ের জন্য ঢাকায় আসছেন ঋতুপর্ণা

২০১৯ সেপ্টেম্বর ১৫ ১৮:৩৯:৪৫

বিনোদন প্রতিবেদকঃ ঋতুপর্ণা সেনগুপ্তকলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত চুক্তিবদ্ধ হয়েছিলেন নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‌‘জ্যাম’ চলচ্চিত্র। গত বছরের জুলাইয়ে ছবির মহরতে অংশ নেন ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ তারকা।

এবার তিনি আসছেন ছবির শুটিংয়ে অংশ নিতে। আজ (১৫ সেপ্টেম্বর) রাতের একটি ফ্লাইটে ঢাকায় আসবেন ঋতু। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন নির্মাতা নেয়ামূল।

তিনি বলেন, ‘আজ রাতে ঋতুপর্ণা ঢাকায় আসবেন। আগামীকাল থেকে তিনি শুটিংয়ে অংশ নেবেন। তার অংশের শুটিং চলবে আগামী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।’

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও চিত্রনায়িকা পূর্ণিমা। আর চিত্রনায়ক ফেরদৌস ও কলকাতার ঋতুপর্ণা অভিনয় করছেন অতিথি চরিত্রে।
এদিকে আজ সকাল থেকে মহাখালীতে শুরু হচ্ছে ‌‘জ্যাম’ ছবির শুটিং। এর মাধ্যমে দুই মাস পর ছবির কাজ করছেন শুভ। আরিফিন শুভ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘ইতোমধ্যে ‌‘জ্যাম’-এর ৫০ শতাংশ কাজ হয়েছে। এবার টানা শুটিং করব। মাসজুড়ে ছবিটির কাজ হবে।’’

‘জ্যাম’-এর মূল ভাবনা আহমদ জামান চৌধুরীর। কাহিনি বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার। এর মাধ্যমে ১০ বছর পর প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী কথাচিত্র থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্র।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর,২০১৯/আরআই

উপরে