sristymultimedia.com

ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬


সিঙ্গাপুর সফরে ব্রাজিল দলে নেইমার

০১:৩০পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : আগামী অক্টোবরে সিঙ্গাপুর সফরে যাবে ব্রাজিল। সেখানে সেনেগাল ও নাইজেরিয়ার বিপক্ষে ২টি প্রীতি ম্যাচ খেলবে পাঁচবারের চ্যাম্পিয়নরা। এই দুই ম্যাচকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। দলে ফিরেছেন নেইমার।

গ্রীষ্মের দলদবলের নাটক পেরিয়ে পিএসজির হয়ে মাঠে নেমেছেন নেইমার। মৌসুমে প্রথমবারের মতো মাঠে নেমে স্ত্রাসবুর্গের বিপক্ষে শেষ মুহূর্তের অবিশ্বাস্য এক গোলে দলও জিতিয়েছেন। এর কয়েকদিন পরেই তাকে স্কোয়াডে ডাকলেন ব্রাজিল কোচ তিতে।

গত মৌসুমে ইনজুরির সঙ্গে লড়াই করা নেইমার এরই মধ্যে জাতীয় দলের জার্সিতে পেরু ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নেমেছেন। কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র ম্যাচে নিজে এক গোল করার পাশাপাশি একটিতে অ্যাসিস্টও করেছিলেন।

ব্রাজিলের স্কোয়াডে নতুন মুখ রেনান লদি। লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে এরই মধ্যে উজ্জ্বল অভিষেক হয়েছে এই ২১ বছর বয়সী ডিফেন্ডারের। এছাড়া প্রথমবারের মতো ডাক পেয়েছেন গোলরক্ষক সান্তোস ও মিডফিল্ডার ম্যাথুস হেনরিক।

ব্রাজিল স্কোয়াড:

গোলরক্ষক: এদারসন, সান্তোস এবং ওয়েভারতন।
ডিফেন্ডার: দানি আলভেস, দানিলো, এদের মিলিতাও, মারকুইনহোস, অ্যালেক্স সান্দ্রো, রেনান লদি, রদ্রিগো কাইয়ো এবং থিয়াগো সিলভা।
মিডফিল্ডার: লুকাস পাকুইতা, আর্থার মেলো, কাসেমিরো, ফ্যাবিনহো, ম্যাথুস হেনরিক এবং ফিলিপ্পে কৌতিনহো।
ফরোয়ার্ড: নেইমার, এভারটন, গ্যাব্রিয়েল বারবোসা, গ্যাব্রিয়েল জেসুস, রিচার্লিসন এবং রবার্তো ফিরমিনো।

বিজনেস আওয়ার/২১ সেপ্টেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে