করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪৯
১৯
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৭৭
৭৪১০৩০
৩৫১১৪

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬


মাস্টার্স পরীক্ষার ১৫ দিনের মধ্যে হল ছাড়তে হবে

১০:০৫এএম, ১০ অক্টোবর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : মাস্টার্স পরীক্ষা শেষ হওয়ার ১৫ দিনের মধ্যে হল ত্যাগ করতে হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। এরপর আর তাদের হলে থাকার সুযোগ দেওয়া হবে না।

বুধবার (৯ অক্টোবর) রাতে প্রভোস্ট কমিটির এক সভায় এই সিদ্ধান্ত হয়েছে। সভার পর বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হল প্রশাসন প্রথম বর্ষে ভর্তি শিক্ষার্থীদের মেধার ভিত্তিতে সিট বরাদ্দ করবে এবং কোনও শিক্ষার্থী হল প্রশাসনের অনুমতি ছাড়া হলে উঠতে ও অবস্থান করতে পারবে না। কেউ এর ব্যত্যয় ঘটালে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)-এর হল বা ক্যাম্পাসে কোনও মাদকসেবী, মাদকের কারবারি এবং সন্ত্রাসীর অবস্থানের ব্যাপারে সুর্নিদিষ্ট তথ্য জানা থাকলে, তা সংশ্লিষ্ট হলের প্রভোস্ট ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে অবহিত করতে শিক্ষার্থীদের প্রতি অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের নিন্দা জ্ঞাপন এবং এই জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানানো হয়।

বিজনেস আওয়ার/১০ অক্টোবর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি
শাহবাগে ফের বিক্ষোভ, কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি

উপরে