ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬


তৃতীয় সংসারে মা হচ্ছেন রুমানা

০১:২৫পিএম, ১০ অক্টোবর ২০১৯


বিনোদন ডেস্ক : কয়েকবার বিয়ের পিঁড়িতে বসেছেন মডেল-অভিনেত্রী রুমানা খান। তারই ধারাবাহিকতায় ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী এলিন রহমান নামের এক ব্যবসায়ীর সঙ্গে তৃতীয়বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ অভিনেত্রী।

এরপর থেকে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করতে শুরু করেন রুমানা। তবে আগের দুই সংসারে সন্তানের মুখ দেখেননি রুমানা। মা হওয়ার আগেই আলাদা হয়ে যান তিনি। তবে নায়িকার সুসংবাদ আসলো তৃতীয় স্বামীর ঘরে এসে। এবার ঠিকই মা হতে চলেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি ছবি পোস্ট করে সেই তথ্য জানিয়েছেন আরেক অভিনেত্রী বন্যা মির্জা। গত কিছুদিন আগে অভিনেত্রী বন্যা মির্জা গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। সেখানে তিনি দেখা করেছেন নায়িকা রুমানার সঙ্গে। সেসময়ের ছবি শেয়ার করে সুসংবাদটি দিয়ে দিলেন বন্যা মির্জা।

কন্যা সন্তান হওয়ার তথ্য জানিয়ে রুমানা বলেন, আল্লাহর অশেষ রহমতে কন্যা সন্তানের মা হতে চলেছি। সবার কাছে দোয়া চাই, যেন আমার মেয়ে সুস্থ ও সুন্দরভাবে পৃথিবীর আলো দেখতে পারে। আমি মা হওয়ার খবরে ভীষণ খুশি।

জানা গেছে, রুমানা প্রথমে উপস্থাপক আনজাম মাসুদকে বিয়ে করেছিলেন। সে বিয়ে বেশি দিন টেকেনি। আনজামের সঙ্গে বিচ্ছেদের পর সংসার গড়েন সাজ্জাদ নামে এক ব্যবসায়ীর সঙ্গে। তার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তিনি এলিন রহমানকে বিয়ে করেন।

বিজনেস আওয়ার/১০ অক্টোবর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে