sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬


'সরকার খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে'

০১:৫৭পিএম, ১৩ অক্টোবর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : আমানবিক সরকার জামিন না দিয়ে খালেদা জিয়াকে জীবননাশের ষড়যন্ত্র করছে। তার স্বাস্থ্য মারাত্মক অবনতি হয়েছে বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার (১৩ অক্টোবর) রাজধানীর নয়পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী আহমেদ এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষের প্রাণপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার আশঙ্কাজনক অবনতি ঘটেছে। অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত প্রতিহিংসায় ৬১৩ দিন ধরে তাকে বন্দি করে রেখেছেন।

কারাগারে নেয়ার সময় সম্পূর্ণ সুস্থ, দেশনেত্রী এখন হুইল চেয়ার ছেড়ে উঠতে পারেন না। নিজের খাবার নিজে খেতে পারেন না। তার পোশাকও আরেকজনকে পরিয়ে দিতে হয়। হাত-পা শক্ত ও আঙ্গুল ফুলে গেছে।

রিজভী বলেন, সরকার অমানবিক এবং বেআইনি কাজে এতো অভ্যস্ত হয়ে পড়েছে যে, তারা বেগম খালেদা জিয়ার বিপদজনক অসুস্থতাও ভ্রুক্ষেপ করছে না। সরকারের অমানবিক ও অসুস্থ আচরণ প্রমাণ করে দেশনেত্রীকে প্রাণনাশের ষড়যন্ত্র করছেন তারা।

বেগম জিয়ার সুচিকৎসা হচ্ছে না। দেশনেত্রীর প্রাণনাশের গভীর নীলনকশা বাস্তবায়নে ব্যস্ত অবৈধ সরকার জামিনে বাধা দিয়েই ক্ষান্ত হচ্ছে না, বিএসএমএমইউর পরিচালক সাহেবকে দিয়ে প্রেস ব্রিফিংয়ে বলানো হচ্ছে -খালেদা জিয়া ভালো আছেন।

রিজভী বলেন, জরুরি ভিত্তিতে তার উন্নত চিকিৎসা দরকার। অন্যথায় যে কোনো সময় অঘটন ঘটে যেতে পারে। এই উদ্বেগজনক পরিস্থিতিতে আমরা দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০১৯/এ

উপরে