sristymultimedia.com

ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬


'রাজনীতিতে পার্মানেন্ট বলে কিছু নেই'

০৫:০১পিএম, ১৩ অক্টোবর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : দুঃসময়ের ত্যাগী নেতাদের কোণঠাসা করে কেউ দলে থাকতে পারবে না। আওয়ামী লীগ কোনো পদ কারো কাছে লিজ দেয়নি। মনে রাখতে হবে- রাজনীতিতে পার্মানেন্ট বলে কিছু নেই।

আমরা দেশব্যাপী নতুন মডেলে ক্লিন ইমেজের নেতৃত্ব গড়ে তুলতে চাই। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় এসব কথা বলেন তিনি।

চলমান অভিযান বিষয়ে তিনি বলেন, শুদ্ধি অভিযান সারাদেশে চালানো হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দলের অভ্যন্তরে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তিনিই একমাত্র এই সৎ সাহস দেখাতে পেরেছেন। অন্য কোনো সরকার এই সাহসটুকু দেখাতে পারেননি।'

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক প্রমুখ।

প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের আটটি জেলা ও মহানগরসহ সাংগঠনিক ৯টি জেলার ২৪০ জন নেতা অংশ নেন।

এরমধ্যে রয়েছেন আটটি জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা সদর পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

এছাড়া বিভাগের সব আসনের সংসদ সদস্য, মহানগর ও থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা প্রতিনিধি সভায় অংশ নেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন- দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, উপদেষ্টা পরিষদের সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০১৯/এ

উপরে