sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬


৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১২:৩০পিএম, ১৪ অক্টোবর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি। কোম্পানিগুলোর সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত এবং ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, এমজেএল বাংলাদেশের বোর্ড সভা আগামি ২২ অক্টোবর সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

গ্রামীণ ফোনের বোর্ড সভা আগামি ২০ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

তিতাস গ্যাসের বোর্ড সভা আগামি ২৩ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

যমুনা ব্যাংকের বোর্ড সভা আগামি ২০ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

বিকন ফার্মার বোর্ড সভা আগামি ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

গ্ল্যাক্সোস্মিথক্লাইন বাংলাদেশের বোর্ড সভা আগামি ২০ অক্টোবর সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

রিপাবলিক ইনস্যুরেন্সের বোর্ড সভা আগামি ২০ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

সিনো বাংলার বোর্ড সভা আগামি ২১ অক্টোবর, বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

ডরিন পাওয়ারের বোর্ড সভা আগামি ১৯ অক্টোবর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রথম প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

বিজনেস আওয়ার/১৪ অক্টোবর, ২০১৯/আরআই

উপরে