sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬


মিস ইউনিভার্স বাংলাদেশেও লড়ছেন জেসিয়া!

১২:৫২পিএম, ১৬ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম এবার মিস ইউনিভার্স বাংলাদেশ-১৯ প্রতিযোগিতাতেও আছেন। প্রায় দেড় হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি এখন অবস্থান করছেন শীর্ষ ১০-এ। বিষয়টি নিশ্চিত করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ।

আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও মিস ইউনিভার্স বাংলাদেশে অংশ নিতে বাধা নেই। জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন।

আর বিষয়টি আমরা জানতে পারি সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর। তারপর তিনি সেরা ১০-এ স্থান করে নিয়েছেন নিজ যোগ্যতায়। তবে সেরা হওয়ার জন্য এখনও অনেক পথ বাকি আছে। দেখা যাক কী হয়।

এদিকে গতকাল দুপুরে গুলশানের আমিশে জুয়েলারি শপ-এ মিস ইউনিভার্স বাংলাদেশের ক্রাউন উন্মোচন করা হয়। এই মুকুট ৭৫০টি হীরাখচিত আছে। এ কারণে এর বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। শৈল্পিক এই ক্রাউনটি তৈরি করেছে আমিশে।

ক্রাউন উন্মোচন অনুষ্ঠানে আয়োজক ও সেরা ১০ প্রতিযোগীআগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশের সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ এর মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

বিজনেস আওয়ার/১৬ অক্টোবর, ২০১৯/এ

উপরে