sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬


‘সাপলুডু’র প্রচারণায় যুক্তরাষ্ট্রে আরিফিন শুভ

১১:৩৭এএম, ১৭ অক্টোবর ২০১৯

বিনোদন প্রতিবেদকঃ ইতালি ও যুক্তরাষ্ট্র ভ্রমণে যাচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। তবে ঘুরে বেড়াতে নয়, ‘সাপলুডু’র প্রচারণা ও বেশ কিছু প্রিমিয়ারে অংশ নেবেন তিনি। ১৬ অক্টোবর রাতের ফ্লাইটে ইতালির রাজধানী রোমের উদ্দেশে ঢাকা ছেড়েছেন জনপ্রিয় এই অভিনেতা। জানা গেছে, আগামী ১৮ ও ১৯ অক্টোবর রোমে ‘সাপলুডু’র দুটি প্রদর্শনীতে অংশ নেবেন শুভ। এ প্রসঙ্গে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এবারের সফরে বেশ কিছু প্রিমিয়ারে অংশ নেবো। রোমের দুটি প্রদর্শনী ছাড়াও নিউইয়র্ক, ওয়াশিংটন ডি.সি, লস অ্যাঞ্জেলেসসহ আরও কয়েকটি জায়গায় দর্শকদের সঙ্গে ছবিটি দেখবো। সব মিলিয়ে ২০ দিন বিভিন্ন শহরে ছুটে বেড়াবো।’

আমেরিকায় ‘সাপলুডু’র প্রদর্শনীগুলো হবে ২৬ অক্টোবর (নিউ ইয়র্ক), ২৮ অক্টোবর (ওয়াশিংটন ডি.সি) এবং ১ ও ২ নভেম্বর (লস অ্যাঞ্জেলেস)। শুভ ৬ নভেম্বর দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

গত ২৭ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সাপলুডু’। ১২ অক্টোবর অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে মুক্তি পেয়েছে এটি। এবার ইউরোপ-আমেরিকা মাতাতে যাচ্ছে শুভর নতুন ছবিটি।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘সাপলুডু’ পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। থ্রিলার ধাঁচের ছবিটিতে শুভ ছাড়াও আছেন বিদ্যা সিনহা মিম, তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলী, ইন্তেখাব দিনার, হুমায়ূন সাধুসহ অনেকে।

বিজনেস আওয়ার/১৭ অক্টোবর, ২০১৯/আরআই

উপরে