sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬


'যুবলীগ নিয়ে রবিবার গণভবনে মিটিং, থাকছেন না ওমর ফারুক'

১০:৩৯এএম, ১৮ অক্টোবর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুবলীগ নিয়ে রবিবার গণভবনে মিটিং (বৈঠক) ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে এ মিটিংয়ে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী থাকবেন না।

শুক্রবার সকালে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাজধানীর বনানীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

যুবলীগ নিয়ে রবিবারের মিটিংয়ে সংগঠনটির নানা বিষয়ে আলোচনা করা হবে। এর মধ্যে রয়েছে কোন বয়স পর্যন্ত যুবলীগ করা যাবে ইত্যাদি বিষয়।

এ মিটিংয়ে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী থাকবেন না কেন? তিনি কি কার্যত অপসারিত হয়েছেন? -সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, গণভবনে এই মিটিং ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না সেটা প্রধানমন্ত্রীর বিষয়। এটা পার্টি অফিসে ডাকা হলে আমি বলতে পারতাম। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুবলীগকে গণভবনে ডেকেছেন। সেখান থেকে যাদের বলা হয়েছে, তারাই মিটিংয়ে যাবেন।

যুবলীগকে বয়স কাঠামোতে আনা হবে কি-না জানতে চাইলে তিনি বলেন, রবিবারের মিটিংয়ে এসব বিষয় নিয়ে আলোচনা হবে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, নিরাপদ সড়ক, কোটা সংস্কার আন্দোলন- একটা পেলেই তারা ধরে বসে। ফাহাদ হত্যাকাণ্ডে তারা ইস্যু খোঁজার চেষ্টা করেছিল। তাদের ইস্যু খুঁজে পাওয়ার রাজনীতিতে জনগণ সাড়া দেবে না। বাংলাদেশের রাজনীতিতে অবজেক্টিভ কোনো ইস্যুতে নেই।

বিজনেস আওয়ার/১৮ অক্টোবর, ২০১৯/আরআই

উপরে