sristymultimedia.com

ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬


রাজীবের বিরুদ্ধে দুই মামলার প্রস্ততি

০৮:৫৩এএম, ২০ অক্টোবর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) কাউন্সিলর তারিকুজ্জামান রাজীবের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করবে র‍্যাব। বোরবার (২০ অক্টোবর) সকালে বিষয়টি জানিয়েছেন র‍্যাব-১ এর সিও লে. কর্নেল সারোয়ার বিন কাশেম।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) রাত একটায় বসুন্ধরায় রাজীবের বন্ধুর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর রাজীবকে নিয়েই তার নিজ বাসা এবং কাউন্সিলর কার্যালয়ে অভিযান চালায় র‍্যাব।

সেখানে অবশ্য ৫ কোটি টাকার একটি চেক ছাড়া কিছুই পায়নি সংস্থাটি। তবে বসুন্ধরায় তার বন্ধুর বাসা থেকে ৭টি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি উদ্ধার করে র‍্যাব।

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, রোববার ভাটারা থানায় আপাতত রাজীবের বিরুদ্ধে অস্ত্র আইনে এবং মাদক আইনে দুটি মামলা দায়ের করা হবে। পরবর্তী সময়ে অন্যান্য যেসব অভিযোগগুলো রয়েছে, সেসব মামলায় সমন দেখানো হবে।

এই যে অবৈধভাবে সম্পদ অর্জন করেছেন এবং এই অর্থ তিনি কোথায় খরচ করেছেন এবং যদি এখানে মানি লন্ডারিং ও মুদ্রা পাচারের কোনও বিষয় থাকে, তখন মানি লন্ডারিং মামলা দায়ের করা হবে।

বিজনেস আওয়ার/২০ অক্টোবর, ২০১৯/এ

উপরে