sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬


মহাখালীতে 'স্টার সিনেপ্লেক্স'র তৃতীয় শাখা চালু

০১:২৪পিএম, ২০ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক : দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল 'স্টার সিনেপ্লেক্স' তাদের তৃতীয় শাখা চালু করলো। রাজধানীর মহাখালীতে এসকেএস টাওয়ারে চালু হলো সিনেপ্লেক্স'র নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল।

গতকাল শনিবার সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ এক আয়োজনের মাধ্যমে কেক কেটে রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু করা হয় ‘স্টার সিনেপ্লেক্স’র নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল।

রোববার (২০ অক্টোবর) থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন বলে উদ্বোধনী অনুষ্ঠানে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, চিত্রনায়ক শাকিব খান, ফেরদৌস সহ চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে জানানো হয়েছে, নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরও আয়েশিভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য নতুন মাত্রা যোগ করবে। আসলে দর্শকদের ভালোবাসাই আমাদেরকে অনুপ্রেরণা দেয়।

আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরও অনেক দূর যেতে চাই।

উল্লেখ্য, দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’।

বিজনেস আওয়ার/২০ অক্টোবর, ২০১৯/এ

উপরে