sristymultimedia.com

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬


লিভারপুলকে থামালো ম্যানইউ

০৯:২৫এএম, ২১ অক্টোবর ২০১৯

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড জয়ের দেখা না পেলেও জিততে দেয়নি চলতি মৌসুমে অপরাজেয় লিভাপুরলকে। শক্তিমত্তায় স্পষ্ট ব্যবধান থাকলেও ইয়ুর্গেন ক্লপের দলকে ১-১ গোলে রুখে দিয়েছে ওলে গানার সুলশারের শিষ্যরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১৮তম জয়ের লক্ষ্যে মাঠে নেমেছিল লিভারপুল। যাদের রেকর্ড ভাঙার জন্য মাঠে নামলো ‘অলরেড’রা, সেই ইউনাইটেডই রেকর্ড গড়া ঠেকিয়ে দিল।

৮ ম্যাচে ৮ জয়ের তৃপ্তি নিয়ে মাঠে নামা লিভারপুল এই ম্যাচেও দারুণ শুরু করেছিল। বেশ কিছু দুর্দান্ত আক্রমণও করেছিল দলটি। কিন্তু ৮ ম্যাচে মাত্র ৯ পয়েন্ট পাওয়া ইউনাইটেড নিজেদের ঘরের মাঠে তফাতটা ঘুচিয়ে দিল।

ম্যাচের মাত্র ৩৬তম মিনিটেই ডেনিয়েল জেমসের দুর্দান্ত এক ক্রসে পা ছুঁয়ে ওল্ড ট্রাফোর্ডকে উল্লাসে মাতিয়েছেন মার্কাস রাশফোর্ড। যদিও রাশফোর্ডের গোল নিয়ে বিতর্ক থাকবে। ভিএআর সহযোগিতা না করলে ফলাফল অন্যরকম হতে পারতো।

ডিভোক ওরিগিকে ফাউল করেছিলেন ভিক্টর লিন্ডেলফ। ফাউলের আবেদনে ভিএআর'র সহায়তা নিলেও তা বাতিল হয়ে যায়। এই ভিএআর'র কারণেই প্রথমার্ধে লিভারপুল স্ট্রাইকার সাদিও মানের গোল হ্যান্ডবলের অভিযোগে বাতিল হয়ে যায়।

দ্বিতীয়ার্ধে অবশ্য ধাক্কা কাটিয়ে উঠে লিভারপুল। তাইতো দুর্দান্ত খেলেও গোলের দেখা পেতে অপেক্ষায় থাকতে হয় ৮৫তম মিনিট পর্যন্ত। রবার্টসনের ক্রসে ফাঁকায় বল পেয়ে কাজে লাগান অ্যাডাম লালানা।

বিজনেস আওয়ার/২১ অক্টোবর, ২০১৯/এ

উপরে