sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


শুভ জন্মদিন ‘প্রিয়দর্শিনী’

০২:৪৬পিএম, ০৩ নভেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদকঃ নব্বই দশকে আগমন দেশীয় চলচ্চিত্রের গর্ব ‘প্রিয়দর্শিনী’ মৌসুমীর। আজ তার জন্মদিন। জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটবে বলে জানিয়েছেন তিনি। এছাড়া সকালে এতিম শিশুদের সঙ্গে খানিকটা সময়ও কাটান তিনি।

মৌসুমি বলেন, দেখতে দেখতে জীবনের অনেকগুলো বসন্ত পেরিয়ে গেছে। আল্লাহর অশেষ রহমতে এখনও আমি এই সুন্দর পৃথিবীতে নিঃশ্বাস নিয়ে বেড়াচ্ছি। তিনি আমাকে সুন্দর একটি জীবন দিয়েছেন। সুন্দর একটি পরিবারে জন্ম নিয়েছি। স্বামী, সন্তানদের নিয়ে বেশ সুখে আছি।

তিনি আরও বলেন, জীবনে চলার পথে সবসময় আমি আমার বাবা খুব মিস করি। আমার বাবা-মাকে অনুভব করি। এবারের জন্মদিনে আম্মা পাশে নেই, উনাকে তাই খুব করছি।

মৌসুমির স্বামী ওমর সানী জানান, জন্মদিনে পরিবারের সঙ্গে কাটালেও ভক্ত শুভাকঙ্খীদের নিয়ে আগামী ৮ তারিখে একটা অনুষ্ঠান করব।

গেল ২৫ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে মৌসুমী বলেন, আমাকে ঘিরে আমার ভক্ত-দর্শকের প্রত্যাশা পূরণ হয়নি। আমার জন্য তারা মনে খুব কষ্ট পেয়েছেন। তাদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা যে, তারা তাদের ভালোবাসা নিয়ে আমার পাশে ছিলেন। জীবনের বাকিটা সময় সবার এই ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই।

সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় প্রয়াত অমর নায়ক সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে ক্যারিয়ারের সূচনা করেন। সেই থেকে ঢাকাই সিনেমায় শক্ত অবস্থানে রয়েছেন।

বিজনেস আওয়ার/৩ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে