sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


সিনেপেক্সে'র ১টা টিকিট কিনলে ১টা ফ্রি

০৪:৪১পিএম, ০৩ নভেম্বর ২০১৯


বিজনেস আওয়ার প্রতিবেদক : সিনেমাপ্রেমী দর্শকদের জন্য দারুন খবর দিলো স্টার সিনেপ্লেক্স। একদিনের জন্য দর্শকদের বিশেষ অফার দিচ্ছে এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। আকর্ষণীয় এই অফারে থাকছে, একটি টিকেট কিনলে আরেকটি টিকেট ফ্রি।

শুধুমাত্র ৫ নভেম্বর (মঙ্গলবার) এই অফারটি উপভোগ করতে পারবেন দর্শকরা। স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলমান সব সিনেমার জন্য এই অফার প্রযোজ্য থাকবে।

বর্তমানে স্টার সিনেপ্লেক্সে চলছে হলিউডের সাড়া জাগানো ছবি জোকার, ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব এভিল, জোম্বিল্যান্ড: ডাবল ট্যাপ, টার্মিনেটর: ডার্ক ফেইট ছবিগুলো।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এই অফারে সিনেমাগুলো উপভোগ করতে পারবেন দর্শকরা।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, আমরা বরাবরই দর্শকদের সুযোগ-সুবিধাকে প্রাধান্য দিয়য়। দর্শকরা যেন কাঙ্খিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সেজন্যই এ অফার।

দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকদের জন্য এ ধরণের অফার দিতে পেরে আমরা আনন্দিত। আগামীতেও এরকম বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের।

বিজনেস আওয়ার/০৩ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে