sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬


ওসির উদ্যোগে নিরাপত্তা নিশ্চিত বিষয়ক সভা

১০:২৬এএম, ০৪ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী বাসস্ট্যান্ড বাজার কমিটির আয়োজনে জীবননগর থানার ওসির উদ্যোগে এক নিরাপত্তা নিশ্চিত বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ সভা অনুষ্ঠিত হয়।

উথলী বাসস্টান্ড বাজার কমিটির সাধারণ সম্পাদক, মোবারক সোহেল আহম্মেদ প্রদীপের সভাপতিত্বে এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এমন এক সময় ছিল যখন ডাকাতরা থানায় চিঠি দিয়ে এসে ডাকাতি করত। কারণ তখন রাষ্ট্রের অবস্থা অনেকটা ভঙ্গুর ছিল। কিন্তু এখন আর সেই যুগ নেই, রাষ্ট্রব্যবস্থা এখন অনেক শক্ত এবং আইন-শৃঙ্খলা বাহিনী ও অনেক চৌকস।

তিনি আরও বলেন, জীবননগর থানার যোগাযোগ ব্যবস্থা অনেক ভালো আপনাদের যেকোন সমস্যায় যেকোনো সময় জীবননগর থানায় ফোন দিলে আপনারা সব সময় আমাকে পাশে পাবেন।

জীবননগর থানার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আমি নিজেও অনেক তৃপ্তি পাই। কিন্তু আইনশৃঙ্খলার অবনতি হলে এর ব্যর্থতার দায়ভার আমার উপরেই বর্তায়। এজন্য রাতদিন বলে কিছু নেই, আপনাদের পাশে আমরা সব সময় আছি। যেকোন সমস্যায় আমাদেরকে জানাবেন। আমরা সাথে সাথে আপনাদের সহযোগীতা করবো।

এসময় জেলা পুলিশ সুপারের নাম্বারসহ চুয়াডাঙ্গা জেলার প্রত্যেকটি থানার নাম্বার সম্বলিত একটি করে কার্ড উপস্থিত সকলের হাতে তুলে দেওয়া হয়।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আব্দুল হান্নান, সাংবাদিক সালাউদ্দিন কাজল, ২নং ওয়ার্ড মেম্বার মইনুল হাসান মঈন, আওয়ামীলীগ নেতা কফিলউদ্দিন, ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি সহ বাসষ্ট্যাণ্ড মোড়ের সকল দোকানদার।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উথলী বাসষ্ট্যাণ্ড বাজারে বেশ কয়েকটি দোকানের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে।

বিজনেস আওয়ার/৪ নভেম্বর, ২০১৯/আরআই

উপরে