sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


নতুন মিশনে নামলেন জাহিদ-মৌ

০২:৪৫পিএম, ০৫ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : জাহিদ হাসান মানেই অন্যরকম বিনোদন। ছোট বড় দুই পর্দাতেই তিন সমান জনপ্রিয় তিনি। এবার মিউজিক ভিডিওর মডেল হলেন তিনি। শুধু অভিনয় নয়, এই গানের ভিডিও পরিচালনাও করেছেন জাহিদ হাসান নিজে।

তার চেয়েও বড় খবর, গানটির ভিডিওতে নৃত্যনির্দেশক হিসেবে কাজ করেছেন সাদিয়া ইসলাম মৌ। কণ্ঠশিল্পী হায়দার হোসেনের 'অল্প বয়সী বউ' গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে জাহিদ হাসানকে।

গানের কথা লেখার পাশাপাশি সুরও করেছেন শিল্পী হায়দার হোসেন। সংগীতায়োজন করেছেন অনিক ফয়সাল। ভিডিওতে জাহিদ হাসানের বিপরীতে মডেল হিসেবে অভিনয় করেছেন নাবিলা ইসলাম।

উল্লেখ্য, এই প্রথম জাহিদ হাসান পরিচালিত কোনো গানের ভিডিওতে নাচের নির্দেশক হিসেবে কাজ করলেন নন্দিত মডেল ও নৃত্যশিল্পী মৌ। তার সঙ্গে নাচের নির্দেশক হিসেবে আরও ছিলেন ফারহানা খান তান্না।

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, হায়দার হোসেন আমার পছন্দের একজন শিল্পী। তার অনুরোধে গানের ভিডিওতে কাজ করা। গানের কথা, সুর ও সংগীতায়োজেনে ভিন্নতা আছে। ভিডিওতে আছে মজার গল্প, যে জন্য মিউজিক ভিডিও পরিচালনা করেও আনন্দ পেয়েছি।

একই সঙ্গে ভালো লাগার বিষয় হলো- সাদিয়া ইসলাম মৌ ও ফারহানা খান তান্নাকে ভিডিওর জন্য নৃত্যপরিচালক হিসেবে পাওয়া। কাজের শুরু থেকে শেষ পর্যন্ত তারা আন্তরিকভাবে সহযোগিতা করেছেন।

মৌ বলেন, জাহিদ হাসান যখনই তাকে ও তান্নাকে ভিন্নধর্মী গানের ভিডিও নির্মাণের পরিকল্পনা শুনিয়েছেন এবং নাচের বিষয়ে সহযোগিতা চেয়েছেন, মূলত তখন থেকে যুক্ত হয়ে পড়েছেন এই কাজের সঙ্গে।নৃত্যপরিচালক কবিরুল ইসলাম রতনও যথেষ্ট সহযোগিতা করেছেন।

বিজনেস আওয়ার/০৫ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে