sristymultimedia.com

ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬


মিথিলাকে নিয়ে যা বললেন সৃজিত!

০২:০৬পিএম, ০৭ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা অনেক পুরুষের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন মিডিয়া পাড়ায় কান পাতলেই এমন গুঞ্জন শোনা যায়। যে তালিকায় বর্তমান নামটি কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির।

প্রায় দুই বছর ধরেই নাকি চলছে তাদের মন দেওয়া-নেওয়া। এমনকি খুব শিগগিরই বিয়ের বন্ধনেও আবদ্ধ হতে যাচ্ছেন তারা। এমন গুঞ্জন জানিয়েছিল ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

তবে সৃজিত মিথিলার এমন প্রেম বিয়ের গুঞ্জনের মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিথিলা সঙ্গে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির কয়েকটি অন্তরঙ্গ স্থিরচিত্র।

এছাড়া মিথিলার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে গেল বেশ সমালোচিত হতে হচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

তবে এরই মধ্যে বিষয়টি স্বীকার করে এবং ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে এক বিশাল স্ট্যাটাসও পোস্ট করেছিলেন মিথিলা। যদিও বা তিনি পরবর্তীতে সেটি ডিলিট করে দিয়েছেন।

এদিকে, মিথিলাকে নিয়ে সমালোচনার ঝড় যখন বইতে শুরু করে তখন তার পাশে এসে দাঁড়িয়েছেন অনেক তারকা। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন সৃজিত মুখার্জিও।

টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলার প্রশংসা করে সৃজিত বলেন- কারও ব্যাক্তিগত জীবন নিয়ে এমনটি করা একটি অপরাধমূলক কাজ। যে এই কাজটি করেছে তার শাস্তি পাওয়া প্রয়োজন।

তবে এই অবস্থার মধ্যেও মিথিলা যেভাবে বিষয়টি সামাল দিচ্ছেন তা সত্যি প্রশংসার যোগ্য। ফেসবুকে তিনি যে স্টেটমেন্ট দিয়েছেন সেটি সত্যি অসাধারণ। এটি আমাকে তার প্রতি আরও গর্বিত করছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ফাহমির সঙ্গে ছবিগুলো ২০১৭-২০১৮ সালের বলে জানিয়েছেন মিথিলা। মিডিয়া পাড়ায় গুঞ্জন, সেই সময় থেকে প্রেম ছিল ফাহমি-মিথিলার।

এরপর ভারতীয় গণমাধ্যম সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের খবর প্রকাশ করলে ফাহমি-মিথিলার প্রেমের গুঞ্জন আড়ালে চলে যায়। এর আগে গায়ক জন কবিরের সঙ্গেও মিথিলার প্রেমের খবর শোনা গিয়েছিল।

বিজনেস আওয়ার/০৭ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে