করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬


'কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে, কী দরকার'

১০:৩২এএম, ০৮ নভেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদকঃ মিথিলা-ফাহমির ব্যক্তিগত ছবি ফাঁস নিয়ে তোলপাড় চলেছে নেটিজনদের মধ্যে। মিডিয়ার এই দুই সেলিব্রেটির ১৬ টি স্থিরচিত্র এবং একাধিক ভিডিও প্রকাশ পেয়েছে, যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইউটিউবে ঘুরপাক খাচ্ছে।

তাহসানের সঙ্গে সুখের সংসার ভেঙে ফাহমির মতো একজন উঠতি নির্মাতার সঙ্গে মিথিলার সম্পর্কে জড়ানো মেনে নিতে পারছেন না তার ভক্তরা। সম্পর্কে না হয় জড়ালেন কিন্তু তাই বলে ব্যক্তিগত মুহূর্তের ছবি কেন তুলে রাখতে হবে এ নিয়েও ক্ষোভ মিথিলা ভক্তদের। ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করতে না পারায় মিথিলাকেই দুষছেন অনেকে।

তবে এ ঘটনায় মিথিলার দোষ দেখছেন না জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী আমব্রিনা সার্জিন। তিনি ব্যক্তিগত মুহূর্তের স্থিরচিত্র তুলে রাখার জন্য মিথিলার সঙ্গী ফাহমিকেই দুষছেন। এও প্রশ্ন ছুঁড়লেন কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে, কী দরকার এসবের।

আমব্রিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, 'আমি ছোট বিষয়টি কোনোভাবেই বুঝতে পারছি না, কেন তুমি একান্ত মুহূর্তের ছবি তুলবে? বুঝো এখন। ফাহমি তোমার জন্য লজ্জা। শেম ইউ অন ফাহমি।'

লাক্স-চ্যানেল আই সুপারস্টারখ্যাত অভিনয়শিল্পী ও উপস্থাপিকা আমব্রিন বিয়ের পর থেকেই কানাডায় আছেন। সেখানকার একটি স্থানীয় হাসপাতালে ২৩ জুন মেয়ের মা হন আমব্রিন। আমব্রিন তাঁর মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী।

প্রসঙ্গত সোমবার রাতে ফেসবুকের একটি গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি পোস্ট করা হয়। এর পর রাতেই ছবিটি ভাইরাল হয়ে পড়ে।

বিজনেস আওয়ার/৮ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে