sristymultimedia.com

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬


জুমার নামাজের পর বাদলের জানাজা

১০:৩৮এএম, ০৮ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ভারতের বেঙ্গালুরুতে নারায়ণা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সেস হাসপাতালে মৃত্যুবরণকারী সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের কার্যকরী সভাপতি মইন উদ্দীন খান বাদলের মরদেহ আজ দেশে আসছে।

বাদলের একান্ত সহকারী এস এম হাবিব গণমাধ্যমকে বলেন, শুক্রবার সকালে মরদেহ ঢাকায় আনার কথা রয়েছে। মরদেহ আনার পর প্রথমে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তাঁর বাসায় নেওয়া হবে। এরপর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জুমার নামাজের পর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চট্টগ্রামে আনার পর নগরের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে জানাজার পর গ্রামের বাড়ি বোয়ালখালী নেওয়ার কথা রয়েছে।

গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে চার সদস্যের একটি প্রতিনিধিদল মইন উদ্দীন খান বাদলের মরদেহ দেশে আনার জন্য বেঙ্গালুরু গেছে। এ ছাড়া তাঁর পরিবারের সদস্যরা গেছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

বেঙ্গালুরুতে নারায়ণা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সেস হাসপাতালে গতকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) স্থানীয় সময় ভোর ৫টার দিকে মারা যান চট্টগ্রাম-৮ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মইন উদ্দীন খান বাদল। দুই বছর আগে তিনি স্ট্রোকে আক্রান্ত হন। পাশাপাশি ৬৭ বছর বয়সী এই রাজনীতিক হৃদ্যন্ত্রের জটিলতায়ও ভুগছিলেন। গত ১৮ অক্টোবর নিয়মিত চেকআপের জন্য তাঁকে নারায়ণা ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানে তিনি প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

বিজনেস আওয়ার/৮ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে