sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬


আলাউদ্দিন আলীর শরীরে ফের ক্যান্সার ধরা পড়েছে

০৩:০৭পিএম, ১২ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : দেশবরেণ্য গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর শরীরে ফের ক্যান্সার ধরা পড়েছে। সুরকার ও সংগীত পরিচালক ফরিদ আহমেদ জানিয়েছেন, আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা মিমি এ তথ্য জানিয়েছেন।

ব্যাংকক থেকে ফরিদ আহমেদকে ফারজানা মিমি জানিয়েছেন, আলাউদ্দিন আলীর শরীরে আবার ক্যান্সার ধরা পড়েছে। নতুন করে তার ফুসফুস ও যকৃতেও টিউমার পাওয়া গেছে।

দুর্বলতার কারণে এখন তাকে কেমোথেরাপি দেয়া যাচ্ছে না। দুর্বলতা কাটানোর জন্য এখন চিকিৎসা চলছে। চিকিৎসকরা আশা করছেন, আগামী মাস তিনেকের মধ্যে তিনি দুর্বলতা কাটিয়ে উঠতে পারবেন।

ব্যাংককের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে চিকিৎসাধীন আলাউদ্দিন আলী। উন্নত চিকিৎসার জন্য গত ৬ অক্টোবর সকালে তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে আছেন স্ত্রী ফারজানা মিমি ও ছোট মেয়ে আদ্রিতা আলাউদ্দিন।

উল্লেখ্য, চলতি বছরের ২২ জানুয়ারি রাতে বাসায় হঠাত অসুস্থ হয়ে পড়েন আলাউদ্দিন আলী। তখন শ্বাসকষ্টের পাশাপাশি তার উচ্চমাত্রায় জ্বর ছিল। কাশি হচ্ছিল।

এ সময় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের আইসিইউতে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে ২৫ জানুয়ারি সকালে তাকে লাইফসাপোর্ট দেয়া হয়। গত ৮ এপ্রিল তিনি হাসপাতাল থেকে ছাড়া পান।

বিজনেস আওয়ার/১২ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে