sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬


গান বন্ধ হয়ে যেতে পারতো শাকিরার!

০৪:২১পিএম, ১৪ নভেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদকঃ ২০১৭ সালের ‘এল দোরাদো ওয়ার্ল্ড ট্যুর’ ছিল শাকিরার জীবনের একটি গুরুত্বপূর্ণ সফর। আর তাই এই সফরে অংশ নেয়ার জন্য পাঁচ মাস ধরে প্রস্তুতি নিয়েছিলেন তিনি। কিন্তু সফরের ঠিক আগ মুহূর্তে শাকিরার কণ্ঠনালি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। গানের ক্যারিয়ার অনিশ্চয়তার মুখ পড়ে। এই ঘটনায় বিষণ্ণ হয়ে একেবারেই বদলে গিয়েছিলেন শাকিরা।

ষাট সদস্য নিয়ে শাকিরার ওয়ার্ল্ড ট্যুর শুরু হওয়ার কথা ছিল ৮ নভেম্বর। ভক্তদের শাকিরা জানিয়ে দেন কণ্ঠনালি ক্ষতিগ্রস্ত হওয়ায় ২০১৮-এর আগে এল দোরাদো ওয়ার্ল্ড ট্যুরে অংশ নিতে পারছেন না তিনি। যেসব ভক্ত কষ্ট করে টিকিট কিনেছিলেন তাদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন শাকিরা।

শাকিরা জানতে পেরেছিলেন যে তার কণ্ঠ ঠিক করার জন্য অস্ত্রোপচার লাগবে। সেই সময়ের অনুভূতি সম্পর্কে গার্ডিয়ানে দেয়া একটি সাক্ষাৎকারে শাকিরা বলেন, ‘আমি সবসময়েই ভাবতাম সৌন্দর্য, যৌবন এসব বিষয় জীবন থেকে চলে যাবে। কিন্তু কখনই ভাবিনি যে আমার কণ্ঠই আমাকে ছেড়ে চলে যাবে। কণ্ঠই আমার পরিচয়। তাই গান গাইতে না পারার বিষয়টি সহ্য করার মতো ছিল না। এমনও সময় গিয়েছে যে বিছানা থেকে উঠতে পারিনি। খুব বিষণ্ণ ছিলাম।’

শাকিরা জানান, তার দীর্ঘদিনের সঙ্গী ফুটবল তারকা পিকে অনেক সহযোগিতা করেছেন তাকে। সবসময় পাশে থেকেছেন। কিন্তু এই ঘটনায় শাকিরা হতাশাগ্রস্ত হয়ে পরেছিলেন। নেতিবাচক মানসিকতার হয়ে উঠেছিলেন। খিটমিটে হয়ে উঠেছিলাম। পিকে আমার সবচাইতে খারাপ আচরণগুলো সয়ে নিয়েছে।

শাকিরা বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন মাদ্রিদে অনুষ্ঠিতব্য ডাভিস কাপ এর ফাইনালে গান গাওয়ার জন্য। এরপর ফেব্রুয়ারি মাসে মিয়ামিতে ২০২০ সুপার বোল এর হাফটাইম শোতে জেনিফার লোপেজের সঙ্গে দেখা যাবে শাকিরাকে। -ইন্ডিয়ান এক্সপ্রেস

বিজনেস আওয়ার/১৪ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে