sristymultimedia.com

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬


১ উইকেটে ৮৬ রান নিয়ে প্রথম দিন শেষ ভারতের

০৮:০০পিএম, ১৪ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার ডেস্কঃ ইন্দোর টেস্টে এখনো ৬৪ রান পিছিয়ে ভারত। দিনশেষে ১ উইকেট হারিয়ে স্বাগতিকদের সংগ্রহ ৮৬। বাংলাদেশের হয়ে একটি উইকেট নিয়েছেন আবু জায়েদ রাহী।

এর আগে, টাইগারদের করা ১৫০ রানে খেলতে নেমে সাবধানে খেলতে থাকেন স্বাগতিকদের দুই ওপেনার রোহিত শর্মা ও মায়াঙ্ক আগারওয়াল। ভারতের দলীয় ১৪ রানে মাথায় ভয়ঙ্কর হয়ে উঠার আগে রোহিতকে ফিরিয়ে দারুণ শুরু করে বাংলাদেশ। আগের সিরিজে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এক টেস্টে জোড়া সেঞ্চুরি, এক টেস্টে ডাবল সেঞ্চুরি করেছিলেন রোহিত। আর টাইগারদের সঙ্গে করলেন ১৪ বলে ৬ রান।

সেখান থেকে নিজেরদের সামলে নেন আগারওয়াল ও চেতেশ্বর পুজারা। দু'জনে গড়ে তুলেন ৭২ রানে পার্টনারশিপ। ৩৭ ও ৪৩ রানে অপরাজিত রয়েছেন মায়াঙ্ক আগারওয়াল-চেতেশ্বর পুজারা।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ ১ম ইনিংস: ৫৮.৩ ওভারে ১৫০ (সাদমান ৬, ইমরুল ৬, মুমিনুল ৩৭, মিঠুন ১৩, মুশফিক ৪৩, মাহমুদউল্লাহ ১০, লিটন ২১, মিরাজ ০, তাইজুল ১, আবু জায়েদ , ইবাদত ; ইশান্ত ১২-৬-২০-২, উমেশ ১৪.৩-৩-৪৭-২, শামি ১৩-৫-২৭-৩, অশ্বিন ১৬-১-৪৩-২, জাদেজা ৩-০-১০-০)।

ভারত ১ম ইনিংস: ২৬ ওভারে ৮৬/১ (মায়াঙ্ক ৩৭*, রোহিত ৬, পুজারা ৪৩*; ইবাদত ১১-২-৩২-০, আবু জায়েদ ৮-০-২১-১, তাইজুল ৭-০-৩৩-০)।

বিজনেস আওয়ার/১৪ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে