sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


দিনের শুরুতে নেই চার উইকেট, চাপে বাংলাদেশ

১১:৪৬এএম, ১৬ নভেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : প্রথম দিনের ব্যাটিং ব্যর্থতা, দ্বিতীয় দিনের ছন্দহীন বোলিংয়ে হতাশার দিন কাটানোর পর দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নামে সফরকারী বাংলাদেশ। তৃতীয় দিন ইনিংস পরাজয় এড়াতেই লড়তে হচ্ছে বাংলাদেশকে।

তৃতীয় দিন ব্যাটিঙে নেমে ৪ উইকেট হারিয়ে বেশ চাপে পড়েছে বাংলাদেশ। দলীয় ১০ রানের মাথায় ব্যক্তিগত ৬ রানে উমেস যাদবের বলে বোল্ড হন ইমরুল কায়েস।

ব্যক্তিগত ৬ রানে ইশান্ত শর্মার বলে বোল্ড হয়ে বিদায় নেন আরেক ওপেনার সাদমান ইসলাম। ৩৭ রানের মাথায় মোহাম্মদ শামির বলে এলবির ফাঁদে পড়েন দলপতি মুমিনুল হক (৭)।

এরপর শামির বলে আগরওয়ালের হাতে ধরা পড়েন ২৬ বলে ১৮ রান করা মোহাম্মদ মিঠুন। দলীয় ৪৪ রানে বাংলাদেশ চার উইকেট হারায়।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে টস জিতে প্রথম ইনিংসে মুমিনুল-মুশফিকরা অলআউট হয় মাত্র ১৫০ রানে। সেখানে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেট হারিয়ে ভারত তোলে ৪৯৩ রান। তাতে বাংলাদেশের থেকে এগিয়ে থাকে ৩৪৩ রান।

১০৮ রান খরচায় ভারতের চারটিই উইকেট তুলে নেন পেসার আবু জায়েদ রাহি। একটি করে উইকেট পাওয়া মেহেদি হাসান মিরাজ আর এবাদত হোসেন। কোনো উইকেট না পাওয়া তাইজুল ইসলামও ‘সেঞ্চুরি’র খাতায় নাম লিখিয়েছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৮ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৪৮ রান। মুশফিকুর রহিম (১) ও মাহমুদুল্লাহ রিয়াদ (০) রানে ব্যাট করছেন।

বিজনেস আওয়ার/১৬ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে