sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


যে কারণে তড়িঘড়ি বিয়ের পিড়িতে মিয়া খলিফা

০৩:১৬পিএম, ১৬ নভেম্বর ২০১৯



বিনোদন ডেস্ক : মিয়া খলিফাকে পর্নস্টার হিসেবেই চেনে পুরো দুনিয়া। বেশ কয়েক বছর আগে তিনি পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন। তবু এখনও তাঁকে পর্নস্টার হিসেবেই চেনেন সকলে। এবার নাকি স্বামীর পরিচয়েই বাঁচতে চান নীল দুনিয়ার একসময়ের পরী।

জানা গেছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। আগামী ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার ঘোষণা দিয়েছেন তিনি। আর এই ঘোষণা দিতেই শুরু হয়েছে নানা জল্পনা।

দীর্ঘদিন ধরেই এই বিষয়ে গুঞ্জন ছিল। তবে এখন শোনা যাচ্ছে মিয়ারই নাকি বিয়ের করার জন্যে তাড়া লেগে গেছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গেই বিয়ে হতে যাচ্ছে তাঁর। যদিও এভাবে বিয়ে করার জন্যে কেন এত তাড়াতাড়ি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

এ বিষয়ে নেটিজেনদের প্রশ্ন, তাহলে কী সুখবর দিতে চলেছেন মিয়া খালিফা? যদিও তাঁর অনুরাগীদের এহেন প্রশ্নবানে মুখ খুলতে বাধ্য হয়েছেন মিয়া।

সমস্ত জল্পনা উড়িয়ে নিয়া নিজেই বলছেন, না, আমি মোটেও প্রেগনেন্ট নই৷ শুধুমাত্র হবু বরের ক্যারিয়ারের টাইমিং অনুযায়ী পুরো পরিকল্পনা করা হয়েছে।

কয়েক বছর আগে নীলছবির জগতকে পাকাপাকিভাবে বিদায় জানিয়েছেন মিয়া। এরপর মার্চে বিশেষ বন্ধু রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বাকদান পর্ব সারেন তিনি। সে সময় তিনি জানান, আপাতত বিয়ে করার কোনও তাড়াহুড়ো নেই তাঁর। ২০২১ এর আগে তো নয়ই।

কিন্তু হঠাৎই বিয়ের তারিখ একবছরেরও বেশি এগিয়ে এনে ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার কথা ঘোষণা দিতেই শুরু হয় প্রেগনেন্সির জল্পনা৷

বিজনেস আওয়ার/১৬ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে