sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


সন্ধ্যায় বিপিএলের প্লেয়ার্স ড্রাফট

০৩:০৮পিএম, ১৭ নভেম্বর ২০১৯


স্পোর্টস ডেস্ক : গতকাল শনিবার রাতে উন্মোচিত হলো 'বঙ্গবন্ধু বিপিএলের' লোগো। রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যায় হোটেল রেডিসনে প্লেয়ার্স ড্রাফট। এবারের আসরে কোন ক্রিকেটার কোন দলে খেলবেন? দেশি-বিদেশি তারকা ও নামী-দামি পারফরমারদের এবার কার ঠিকানা কোথায়? আজ রাতেই তা জানা যাবে।

অংশগ্রহণকারী সাত দলের মধ্যে ৫টির স্পন্সর পার্টনার নিয়োগ দেয়া হয়েছে। দল গড়া, ক্রিকেটার নেয়া, কোচিং স্টাফ নিয়োগসহ অনেক কাজের দায়িত্ব পেয়েছে যমুনা ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, আকতার গ্রুপ, জেভিনি ফুটওয়্যার আর আইসিপি ৫ কর্পোরেট হাউজ স্পন্সর পার্টনার হিসেবে দল পরিচালনার দায়িত্ব পেয়েছে। দল সাজানো সবই হবে এই ৫ কর্পোরেট হাউজের প্রত্যক্ষ ব্যবস্থাপনায়।

আগের মত আইকন, এ + ক্যাটাগরি, প্লেয়ার্স রিটেনশন এবং আগে থেকে একাধিক বিদেশি ক্রিকেটার দলে ভেড়ানোর নিয়মকানুনও বাদ। যা হবার সব প্লেয়ার্স ড্রাফটেই হবে। তাই কোন দলে আইকন বা এ+ ক্যাটাগরির কোন ক্রিকেটারও নেই। সব নতুন করে হবে।

আগের মত ৭ বিভাগীয় দল ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, কুমিল্লা আর রংপুর- এই দলগুলো থাকলেও কোন পুরাতন ফ্র্যাঞ্চাইজি সম্পৃক্ত নেই। এবার স্পন্সর পার্টনারও একদম নতুন। নতুন স্পন্সর পার্টনাররাই আজ প্লেয়ার্স ড্রাফটে দল সাজাবেন। বাংলাদেশের ১৮১ আর ৪২৯ বিদেশী ক্রিকেটার বিভিন্ন ক্যাটাগরিতে বিপিএল ড্রাফট লিষ্টে আছেন। তাদের মধ্য থেকেই ক্রিকেটার দলে ভেড়ানো যাবে।

বিজনেস আওয়ার/১৭ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে