sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


ঝিনাইদহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

০৯:৫৭এএম, ১৮ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' বাদশা হোসেন নামে এক সন্ত্রাসী হয়েছেন। রোববার (১৭ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার তেতুলিয়া ব্রীজ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত বাদশা উপজেলার জোড়াপুকুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, হরিণাকুণ্ডু থানা পুলিশের একটি টহলদল তেতুলিয়া এলাকায় টহলের জন্য যায়। সেখানে পৌঁছলে সন্ত্রাসীরা পুলিশের গাড়ী লক্ষ্য করে গুলি চালায়। আত্মরর্ক্ষাথে পুলিশ পাল্টা গুলি চালালে উভয়পক্ষের মধ্যে কমপক্ষে ২০ মিনিট গুলি বিনিমিয় হয়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা তার পরিচয় নিশ্চিত করে।

মিলু মিয়া বিশ্বাস আরও বলেন, এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি শুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তার নামে হরিণাকুণ্ডুসহ বিভিন্ন থানায় ১০টির অধিক মামলা রয়েছে।

বিজনেস আওয়ার/১৮ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

শঙ্কায় ছাত্র-ছাত্রীরা, এলাকাবাসীর ক্ষোভ
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি

তিন বিভাগে পেট্রলপাম্প ধর্মঘট
তেল বিক্রি বন্ধ, অচল হয়ে যেতে পারে সড়কপথ

উপরে