sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬


অধ্যক্ষকে পানিতে ফেলার মামলার গ্রেফতার ৪

১০:৪২এএম, ১৯ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহমেদকে পানিতে ফেলার ঘটনায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগ নেতা সৌরভসহ চারজনকে গ্রেফতার করেছ গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার (১৯ নভেম্বর) রাতে নগরীর বেলপকুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি কামাল হোসেন সৌরভ, দুই নম্বর আসামি মুরাদ, তিন নম্বর আসামি শান্ত ও ছয় নম্বর আসামি সালমান ওরফে টনি। এনিয়ে মামলায় ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আবু আহম্মেদ আল মামুন জানান, ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। দফায় দফায় তারা অবস্থান বদল করে আত্মগোপন করায় তাদের অবস্থান নিশ্চিত হতে কিছুটা সময় লেগেছে।

তবে সোমবার দিবাগত রাতে তারা বেলপুকুর থানার বিসমিল্লাহ পেট্রোল পাম্প এলাকায় আত্মগোপন করে আছেন, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নগরীর চন্দ্রিমা থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, অন্যায় আবদার না মানায় গত ২ নভেম্বর নামাজ পড়ে কার্যালয়ে ফেরার সময় অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদকে রাস্তা থেকে টেনেহিঁচড়ে পুকুরে ফেলে দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। ওই ঘটনায় নগরীর চন্দ্রিমা থানায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন অধ্যক্ষ।

বিজনেস আওয়ার/১৯ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

তিন বিভাগে পেট্রলপাম্প ধর্মঘট
তেল বিক্রি বন্ধ, অচল হয়ে যেতে পারে সড়কপথ

উপরে