sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬


এবার ওয়েব সিরিজ নিয়ে আসছেন মালেক আফসারি

০৩:০৮পিএম, ২০ নভেম্বর ২০১৯



বিনোদন ডেস্ক : পাসওয়ার্ড ছবির সাফল্যের পর বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন নির্মাতা মালেক আফসারি। পাসওয়ার্ড টু-এর কাজ যেখানে অতি দ্রুত শুরু হওয়ার কথা ছিল, সেটা আর হয়নি। ছবিটির কাজ পিছিয়ে গেছে।

জানা গেছে, কাজী হায়াতের বীর ছবিটি মুক্তি দেওয়ার পর মালেক আফসারির ছবিটির কাজ শুরু হতে পারে। অথচ পাসওয়ার্ডের সাফল্যের পর বেশ ঘটা করেই শাকিব খান চারটি ছবির নাম ঘোষণা করে পরিচালকদের চুক্তিবদ্ধ করেন।

কিন্তু শোনা যাচ্ছে, ইফতেখার চৌধুরীর 'লণ্ডন' ছবির কাজ শুরু হবে। সে ছবিটির শুটিং হবে দুবাই ও লণ্ডনে। তার মানে হলো বীর ছবির পর লণ্ডন ছবির কাজ শুরু হয়ে যাবে। তাহলে 'পাসওয়ার্ড টু'র কাজ আরও পিছিয়ে যাবে।

তাহলে এই সময়ে মালেক আফসারি কি করবেন? তিনি বলেন, শিগগিরই ওয়েব সিরিজের কাজ শুরু করবেন। এজন্য বেশ কয়েকজনকে গল্প লেখার দায়িত্ব দিয়েছেন। প্রতিটি ছবির দৈর্ঘ্য হবে ত্রিশ মিনিট।

তিনি বলেন, আমার একজন কাছের মানুষের ইউটিউব চ্যানেল আছে। তারা সেই চ্যানেলটির জন্য সিরিজ বানিয়ে দিতে বলল। ছবির কাজ দেরি হবে দেখে আমি রাজী হয়ে গেছি। ভাবলাম বসে না থেকে কাজ করতে থাকি।

আমি অহেতুক সময় অপচয় করতে রাজী নই। যদি কাজ না করে ঘরে বসে থাকি, তাহলে অসুস্থ হয়ে পড়ব। আমি দর্শকের কাছ থেকে বিচ্ছিন্ন থাকতে চাই না।

কারণ দর্শক যদি একজন পরিচালকের কাছ থেকে যদি একবার ভালো কিছু পায় তাহলে তারা সংশ্লিষ্টের কাছ থেকে আরো ভালো জিনিস পেতে চায়। আমি সেই ধারা অব্যাহত রাখতে চাই।

বিজনেস আওয়ার/২০ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে