sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬


'চাঁদাবাজি বন্ধ হলে সব সমস্যার সমাধান হবে'

০৩:২৫পিএম, ২০ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : পরিবহন সেক্টরে প্রতিদিন কোটি কোটি টাকা চাঁদাবাজি করা হয়। বিভিন্ন দলের নেতাকর্মীরা একসঙ্গে এই চাঁদাবাজি করে। এমনকি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও এর সঙ্গে জড়িত। পরিবহন সেক্টরের চাঁদাবাজি বন্ধ করতে পারলেই সব সমস্যার সমাধান হবে। বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার (২০নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষ্যে এবং শেখ রাসেলের জন্মদিনকে 'শিশু রক্ষা দিবস' হিসেবে পালন করার দাবিতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, শ্রমিক ও মালিকের স্বার্থ রক্ষার জন্য বারবার আলোচনা করে এক বছর পর্যালোচনায় রেখে এই আইন পাস করা হয়েছে। এখন জনগণকে জিম্মি করে ধর্মঘট করবে, এটা হতে পারে না। কোনো ঘাতক চালক নিজের ইচ্ছেমতো কাউকে হত্যা করবে, এটা দেশের জনগণ মেনে নেবে না।

তারা এখন সুযোগ বুঝে ধর্মঘট করছে। যারা দেশ ও দেশের মানুষকে বিব্রতকর পরিস্থতিতে ফেলছে, তাদের কোনো ছাড় দেওয়া হবে না। দেশের জনগণকে যারা জিম্মি করছে, শক্ত হাতে তাদের মোকাবিলা করা হবে। ক্যাসিনোকাণ্ডের সঙ্গে জড়িতদের যেমন কোনো ছাড় দেওয়া হয়নি, তেমনি এদেরকেও ছাড় দেওয়া হবে না।

বিজনেস আওয়ার/২০ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে