sristymultimedia.com

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬


'বিএনপি বেপরোয়া চালকের মতো রাজনীতি করছে'

০৩:২৬পিএম, ২১ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : 'সরকার দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ', বিএনপির এমন সমালোচনার জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নেতাকর্মীদের চাঙ্গা রাখার জন্য এখন তাদের মিথ্যাচার করতে হয়, সরকারবিরোধী কথা বলতে হয়। তারা বিরোধিতার জন্যই বিরোধিতা করছে। কেননা তাদের চেয়ারপার্সনের জন্য রাজপথে উত্তাপ সঞ্চার করতে পারেনি। তারা এখন বেপরোয়া চালকের মতো রাজনীতি করছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের ২১তম সম্মেলনের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সভা শেষে এ সব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জানে জনগণের সমর্থন নেই বা নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসা তাদের পক্ষে সম্ভব নয়। এজন্য তারা এখন চক্রান্তমূলক পথ বেছে নিয়েছে। তাদের এখন কাজই হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমকে ব্যবহার করে গুজব সৃষ্টি করা। নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি নাজুক অবস্থায় রয়েছে।

বাংলাদেশে গণতন্ত্র বলতে যা বোঝায় তার চর্চা শুধু আওয়ামী লীগেই আছে। অন্য দুটি দলেই দেখা যায় সেক্রেটারি সকালে আছে বিকালে নেই। কোনও পদে যে কাউকে যেকোনও সময়েই তারা নিয়ে আসতে পারেন। কিন্তু আওয়ামী লীগের নির্বাহী কমিটি ছাড়া কোনও কিছু হয় না। জেলা, উপজেলা, ইউনিয়ন ওয়ার্ডের নির্বাচনেও আমরা গণতান্ত্রিক প্রক্রিয়া অনুসরণ করি।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে সাংস্কৃতিক অনুষ্ঠান খুব অল্প সময়ের আয়োজন হবে বলে জানান দলটির সাধারণ সম্পাদক।

সাংস্কৃতিক উপ-কমিটির চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সংসদ সদস্য ও চিত্রনায়ক আকবর হোসেন খাঁন পাঠান ফারুক, সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য লিয়াকত আলী লাকী, আহকামুল্লাহ, আশরাফুল আলম খোকন, মেহের আফরোজ শাওন, জায়েদ খান, জয়দেব নন্দী প্রমুখ।

বিজনেস আওয়ার/২১ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে