sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


আবরারের পরিবারের জন্য সব সময় দরজা খোলা : আইনমন্ত্রী

০৭:২১পিএম, ২১ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার কার্যক্রম দ্রুতগতিতে চলায় বাবা মো. বরকতউল্লাহ সন্তুষ্টি প্রকাশ করেছেন। আর আবরারের পরিবারের সদস্যদের জন্য সব সময় দরজা খোলা জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হকে বলেছেন, বিচারকাজ চলার সময় যদি কিছুর প্রয়োজন মনে হয় তাহলে তারা অবশ্যই যোগাযোগ করতে পারেন।

বৃহস্পতিবার রাজধানী গুলশান কার্যালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের সাথে আবরার ফাহাদের বাবার সাক্ষাত হয়েছে।

বৈঠক শেষে আইনমন্ত্রী বলেন, আমরা মূলত নিম্ন আদালতের মামলার কার্যক্রমের দ্রুতগতির নিয়ে আলোচনা করি এবং এতে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি মামলা প্রসিকিউশন টিমে তার পছন্দের দু’জন আইনজীবীকে অন্তর্ভূক্ত করার জন্য অনুরোধ জানিয়েছেন এবং আমরা সম্মত হয়েছি।

আনিসুল বলেন, আবরারের বাবা দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য অনুরোধ জানিয়েছেন। ইতিমধ্যে আমরা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য সীদ্ধান্ত নিয়েছি সেটা তাকে জানাই।

চাঞ্চল্যকর এই মামলার চার্জশিট দাখিলের ১০ দিন পর এই বৈঠক অনুষ্ঠিত হয়। পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ২৫ জনের বিরুদ্ধে ১৩ নভেম্বর এই চার্জশিট দাখিল করে।

গত ৭ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে বুয়েট শিক্ষার্থীরা ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শের-ই-বাংলা হলের প্রথম তলায় সিঁড়িতে আবরারকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে আবরারের বাবা চকবাজার থানায় ওইদিন ১৯ জনের বিরুদ্ধে মামলাটি করে।

বিজনেস আওয়ার/২১ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

পিলার স্থাপন চলছে, দ্রুত বসবে কাঁটাতার
রোহিঙ্গা ক্যাম্পে বেড়া তৈরির কাজ চলছে

উপরে