businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬


যুবলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

১১:২৮এএম, ২৩ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস শুরু হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) সকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়াদী উদ্যানে শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতুর আদলে তৈরি করা হয়েছে মঞ্চটি।

সকাল ১১টা ৫ মিনিটে প্রধানমন্ত্রী সম্মেলন স্থলে এসে পৌঁছানোর পরে প্রথমে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুবলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি চয়ন ইসলাম, সদস্য সচিব হারূনুর রশীদসহ অন্যান্যরা।

কংগ্রেসের দ্বিতীয় অধিবেশন বসবে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে। সেখানেই যুবলীগের নতুন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে। প্রায় সাত বছর পর হতে যাওয়া কংগ্রেসকে ঘিরে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে। কংগ্রেসে অংশ নিতে সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে নেতা-কর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত হন।

কংগ্রেসের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন এবং সেখানে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিবেন। এদিকে যুবলীগের কংগ্রেস ঘিরে বর্ণিল উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান এলাকায়।

বিজনেস আওয়ার/২৩ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি
আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণা

উপরে